টুইটারে একতা কাপুরকে লাগাতার ধর্ষণের হুমকি !

76
টুইটারে একতা কাপুরকে লাগাতার ধর্ষণের হুমকি !

সুপ্রভাত বগুড়া (বিনোদন): বলিউড অভিনেত্রী একতা কাপুরের বিরুদ্ধে ভারতীয় সেনাকে অপমান করার অভিযোগ উঠলে তিনি ক্ষমা চেয়েছিলেন। কিন্তু তাতেও নিস্তার মেলেনি। লাগাতার তাকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে।  হুমকি থেকে বাদ যাচ্ছেন না তার ৭১ বছরের মা-ও।

এ নিয়ে তোলপাড় নেট দুনিয়া। সম্প্রতি একতা কাপুরের প্রযোজনা সংস্থা এএলটি বালাজির ওয়েব সিরিজ ‘ট্রিপল এক্স আনসেনসরড’-এ ভারতীয় সেনা ও সেনাউর্দিকে অপমান করা হয়েছে বলে অভিযোগ আনেন মেজর টিসি রাও।

ওয়েব সিরিজের একটি দৃশ্যে দেখানো হয়েছিল, স্বামী যখন পেশাগত দায়িত্বে সীমান্তে শত্রুপক্ষের মোকাবিলা করছেন তখন এক সেনাপ্রধানের স্ত্রী বাড়িতে অন্য পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত।

সিরিজিটির এমন দৃশ্যেই গর্জে ওঠেন রাও। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, ইউটিউবার হিন্দুস্থানি ভাও ওরফে বিকাশ পাঠক ইনস্টাগ্রামে তার ২০ লাখ অনুসারীর কাছে একতা ও তার মায়ের বিরুদ্ধে ভারতীয় সেনাকে ‘অপমান’ করায় উচিৎ শিক্ষা দেওয়ার জন্য প্রস্তাব রাখেন।

এছাড়াও একতার বিরুদ্ধে গুরুগ্রাম, ইন্দোরসহ তিনটি জায়গায় এফআইআর দায়ের করা হয়। এদিকে একতা গণমাধ্যমে বলেন, আপত্তি তোলার পর ওয়েব সিরিজের আপত্তি উঠা দৃশ্যগুলো কর্তন করা হয়েছে।  ভারতীয় সেনাকে অপমান করার বা নিচু দেখানোর কোনো ইচ্ছা ছিল না আমার।

ওয়েব সিরিজের আপত্তিকর দৃশ্য কর্তনের পরও টুইটারে লাগাতার ধর্ষণের হুমকি পেতে থাকেন একতা কপূর। সেই আগুনে ঘি ঢালতে থাকেন হিন্দুস্থানি ভাও ওরফে বিকাশ পাঠক। একতার বিরুদ্ধে একের পর এক ভিডিও পোস্ট করেন স্যোশাল মিডিয়ায়। 

এদিকে ইনস্টাগ্রাম লাইভে এসে একতা অভিযোগ করেন বলেন, ‘বিকাশ পাঠক সরাসরি ধর্ষণের হুমকি দিয়েছে। শুধু তাই নয় আমার ৭১ বছরের মাকে নিয়েও এমন বাজে মন্তব্য করেছে। ওর (বিকাশ) কথামতো সেক্স খারাপ, বাট রেপ ইজ ওকে? তাই তো?’