অন্তরঙ্গ ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তরুনীদের অনলাইন ব্ল্যাকমেইল, প্রতারক চক্রের ২ জন আটক ! 

31
অন্তরঙ্গ ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তরুনীদের অনলাইন ব্ল্যাকমেইল, প্রতারক চক্রের ২ জন আটক ! 
সুপ্রভাত বগুড়া (এম রাসেল আহমেদ জয়পুরহাট): জয়পুরহাটে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে তরুনীদের অন্তরঙ্গ ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তরুনীদের অনলাইন ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেওয়ার প্রতারক চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।
আজ বুধবার (২৬ আগস্ট) রাতে শহরের রেল স্টেশন রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার আরামনগর কবিরাজপাড়ার দেলোয়ার হোসেনের ছেলে আতিকুর রহমান রাহি (১৯) ও ক্ষেতলাল উপজেলার ইকড়গাড়া গ্রামের আজাদ হোসেনের ছেলে রনি (২০)।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের জানান, এক তরুনীর অন্তরঙ্গ মহুর্তের দুইটি ছবি ও তার কিছু টিকটক ভিডিও এডিটিং করে কুরুচিপূর্ণভাবে ফেসবুকে প্রকাশের হুমকি দিয়ে অর্থ আদায় ও অনৈতিক কাজের প্রস্তাব দিয়ে আসছিল এই প্রতারক চক্রটি।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উঠতি বয়সের তরুণ-তরুণীদের সংশ্লিষ্টতায় তারা বিভিন্ন ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে এবং নিজস্ব ইউটিউব চ্যানেলে অশ্লীলতা ও নগ্নতা চর্চা করে বিভিন্ন সময় একাধিক তরুণীকে ব্ল্যাকমেইল করার কথা স্বীকার করে তারা।

এমন তথ্যের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। এ ব্যাপারে জয়পুরহাট সদর থানায় একটি মামলা হয়েছে বলেও জানান এম. এম. মোহাইমেনুর রশিদ।