অভিনয় ছেড়ে সংসারে মন দিতে চান “হ্যারি পটার” খ্যাত অভিনেত্রী এমা ওয়াটসন

77
অভিনয় ছেড়ে সংসারে মন দিতে চান "হ্যারি পটার" খ্যাত অভিনেত্রী এমা ওয়াটসন। ছবি-সংগৃহীত

সুপ্রভাত বগুড়া (বিনোদন): সম্প্রতি গুঞ্জন উঠেছে  ‘হ্যারি পটার’ সিনেমাখ্যাত জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও সমাজকর্মী এমা ওয়াটসন অভিনয় ছাড়ছেন। জানা যায়, প্রেমিক লিও রবিনটনকে বিয়ের পরিকল্পনা করছেন ৩০ বছর বয়সী এমা। লিও পেশায় একজন বৈধ মাদক ব্যবসায়ী। অভিনয় ছেড়ে নাকি সংসারে মন দিতে চান এই অভিনেত্রী।

এজন্য সামাজিক যোগাযোগমাধ্যম থেকেও দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। ডেইলি মেইল এমার কাছের এক মুখপাত্রের বিবৃতি দিয়ে লিখেছে, ‘প্রায় দুই বছর ধরে তাঁরা (এমা আর লিও) প্রেম করছেন। এমা তাঁর জীবনসঙ্গীর খোঁজ পেয়েছেন। তিনি সম্ভবত বাগদানও সেরে ফেলেছেন। আর এমার এখন মূল মনোযোগ পরিবারের দিকে। একটু নরম রোদে বসে কফি হাতে নিরিবিলি পত্রিকা পড়ে কাটাতে চান তিনি।

আর কিছু বিকেল অজানা রাস্তায় হাঁটতে হাঁটতে কোনো একটি ক্যাফেতে বসে হালকা খাবারের সঙ্গে গল্প জুড়ে দিতে চান। এখন তাঁর সব মনোযোগ কেবল সংসারে।’ তবে এমার ম্যানেজার জ্যাসন ওয়েনবার্গ জানিয়েছেন, অভিনয় ক্যারিয়ারকে বিদায় জানানোর কোনো পরিকল্পনা আপাতত এই অভিনেত্রীর নেই।

এক বিবৃতিতে তিনি বলেন, ‘এমার সামাজিক যোগাযোগমাধ্যম আপাতত বন্ধ কিন্তু তিনি অভিনয় ছাড়ছেন না।’ সিনেমা থেকে বর্তমানে একটু দূরে এমা। সর্বশেষ ‘লিটল উইমেন’ সিনেমায় দেখা গেছে তাকে। ২০১৯ সালে মুক্তি পায় এটি।

গ্রেটা গারউইক পরিচালিত এই সিনেমা অস্কারে বেশ কয়েকটি মনোনয়ন পায়। ‘হ্যারি পটার’ ছাড়াও ‘কলোনিয়া’, ‘নোয়াহ’, ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’, ‘দ্য সার্কেল’সহ অনেক সিনেমায় দেখা গেছে তাকে। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন জনকল্যাণমূলক কাজের সঙ্গে যুক্ত এমা।