আজ বাংলাদেশ অন-লাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী

338
আজ বাংলাদেশ অন-লাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)'র ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী। -সুপ্রভাত বগুড়া

সুপ্রভাত বগুড়া ডেস্ক: আজ ১৫ অক্টোবর ২০২০ইং, রোজ: বৃহস্পতিবার।  বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা’র ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী। বনপার কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপনের সভাপতিতে ও সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনির পরিচালনায় অনলাইন প্ল্যাটফর্ম ‘জুম’ এর ভিডিও কনফারেন্সে গত ৩ অক্টোবর ২০২০ রোজ শনিবার রাত ৮টায় বনপার জরুরী সভা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।।

সভার শুরুতেই ১৫ অক্টোবর বনপার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন বিষয়ে আলোচনা হয়। সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে আজ ১৫ অক্টোবর ২০২০ দেশের সকল জেলা শাখাতে একযোগে কেক কেটে বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা’র ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হবে। প্রতিটি জেলার বনপার সদস্যদের যথাযথ মর্যাদায় ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করতে নির্দেশনা দেন প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন।

তিনি আরও বলেন, বনপার সকল ইউনিট ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পূর্বক সংগঠনের সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনির (ronybonpa@gmail.com) ইমেলে অনুষ্ঠানের ছবি সহ সংবাদটি এবং উপস্থিত সদস্যদের নাম, নিউজ পোর্টালের নাম ও মোবাইল নং উলেক্ষিত একটি তালিকা পাঠাবেন। পরবর্তীতে জাতীয় ভাবে ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় শুধুমাত্র তারাই মোবাইলে এসএমএস এর মাধ্যমে দাওয়াত পাবেন। এছাড়াও www.bonpa.org বনপার অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

তারই ধারাবাহিকতায় আজ বগুড়ায় আহ্বায়ক কমিটি কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও কেক কর্তনের মধ্য দিয়ে বনপার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালনে বিকেল ৪টায় স্থানীয় ম্যাক্স মোটেলে উক্ত কার্যক্রম হাতে নেয়া হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার জন্য সদয় সম্মতি জ্ঞাপন করেছেন বগুড়ার মাননীয় পুলিশ সুপার মহোদয় জনাব আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) স্যার। অনুষ্ঠানে বগুড়া জেলার সকল অন-লাইন নিউজ পোর্টালের মালিকগণ উপস্থিত থাকবেন।