আত্রাইয়ে তৃণমূল নেতা কর্মীদের নিয়ে মরহুম ইসরাফিল আলমের সহধর্মিণীর মত বিনিময় সভা অনুষ্ঠিত

83
আত্রাইয়ে তৃণমূল নেতা কর্মীদের নিয়ে মরহুম ইসরাফিল আলমের সহধর্মিণীর মত বিনিময় সভা অনুষ্ঠিত। ছবি-আবুহেনা

সুপ্রভাত বগুড়া (আবুহেনা,আত্রাই,নওগাঁ,প্রতিনিধি): নওগাঁর আত্রাইয়ে উপজেলা আওয়ামী পার্টি অফিসে তৃণমূল নেতা কর্মীদের নিয়ে মরহুম ইসরাফিল আলমের সহধর্মিণীর মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার সন্ধ্যায় সভায় আত্রাই উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, প্রবীণ ও প্রাজ্ঞ রাজনীতিবিদ শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলালের সভাপতিত্বে উক্ত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরহুম জননেতা জনাব মোঃ ইসরাফিল আলম এম পি মহোদয়ের সহধর্মিণী জনাব সুলতানা পারভীন বিউটি ।

উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো.এবাদুর রহমান প্রামাণিক,আওয়ামী সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, প্রচার সম্পাদক ও পাচুপুর ইউপি চেয়ারম্যান আফছার আলী,দপ্তর সম্পাদক, জুয়েল,পাচুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি – সাধারন সম্পাদক ।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের সভাপতি -সাধারণ সম্পাদক সহ নেতাকর্মী সহ তৃণমূল নেতাকর্মী সমর্থক বৃন্দ উপস্থিত ছিলেন। স্মৃতিচারণ করতে গিয়ে ইসরাফিল আলম এমপির সহধর্মিণী ভারাক্রান্ত মন নিয়ে বলেন,তাঁর অকাল মৃত্যুতে আমার মনের অবস্থা কি তা আপনারা বুঝতে পারছেন।আমি বুঝতে পারছি আপনাদের মনের অবস্থা।

সবাইকে কাঁদিয়ে তাঁর এই হঠাৎ চলে যাওয়াতে এলাকার যে অপূরণীয় ক্ষতি তা আপনারা জানেন। চোখ ছলছল অশ্রু মুছে তিনি বলেন আমি আজ বেশি কিছু বলবো না, সে নেই চিরদিনের জন্য এ পৃথিবী মায়া ত্যাগ করে চলে গেছে না ফেরার দেশে। কিন্তু আমি আপনাদের সাথে ও পাশে থেকে তাঁর অসমাপ্ত কাজগুলো করে যেতে চাই।আপনারা মন প্রাণ উজার করে তাঁর জন্য দোয়া করবেন।

আত্রাই উপজেলা দলীয় কার্যালয়ে প্রোগ্রাম শেষ করে তিনি সাহা গোলা ইউনিয়ন আওয়ামী লীগ দলীয় কার্যালায়ে মতবিনিময় সভা করেন। সাহাগোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারন সম্পাদক সহ অঙ্গসংগঠনের সভাপতি -সাধারণ সম্পাদক সহ নেতাকর্মী সহ তৃণমূল নেতাকর্মী সমর্থক বৃন্দ উপস্থিত ছিলেন।