আত্রাইয়ে পৃথক স্থানে বসতবাড়িতে আগুন প্রায় ৪লক্ষাধিক টাকার ক্ষতি

129
আত্রাইয়ে পৃথক স্থানে বসতবাড়িতে আগুন প্রায় ৪লক্ষাধিক টাকার ক্ষতি। ছবি-আবুহেনা

সুপ্রভাত বগুড়া (আবুহেনা আত্রাই (নওগাঁ) প্রতিনিধি): নওগাঁর আত্রাইয়ে পৃথক দুটি স্থানে বসতবাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। আজ বুধবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার মনিয়ারি ইউনিয়নের দিঘীর পার গ্রামের মৃত নিজাম উদ্দিনের পুত্র সায়েম উদ্দিনের বসতবাড়ির ৫টি কক্ষে অগ্নিকান্ডের সূত্রপাত হয়।

মুহুর্তের মধ্যে আগুণ তার সহদর ভাই নাজিমের বাড়িতে ছড়িয়ে পড়ে। এ সময় আগুণের লেলিহান শিখা দেখতে পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে আগুণ নেভানোর চেষ্টা করে। ততক্ষনে সায়েম ও নাজিমের দুই বাড়িতে রক্ষিত ধান, চাল, নগদ টাকা ও অন্যান্য আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

এতে করে তাদের প্রায় ৩/৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। অপর দিকে বৃহস্পতিবার সকালে উপজেলার কাশিয়াবাড়ি গুচ্ছো গ্রামে জোসনা বেগমের দুটি ঘর পুড়ে যায়। এ ব্যাপারে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নিতায় চন্দ্র ঘোষ এই তথ্য নিশ্চিত করে বলেন, বুধবার দিবাগত রাতে উপজেলার দিঘীরপাড় গ্রামে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায়।

এবং আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তিনি আরো বলেন প্রথমিক ভাবে ধারণা করা হচ্ছে দিঘীরপাড় গ্রামের সায়েম উদ্দিন ও তার ভাই নাজিমের প্রায় তিন থেকে ৪ লক্ষাধিক টাক