আদমদীঘিতে ইউ এন ও সহ ৩৩ জন কোয়ারেন্টাইনে!

81
আদমদীঘিতে ইউ এন ও সহ ৩৩ জন কোয়ারেন্টাইনে!। প্রতিকী-ছবি

সুপ্রভাত বগুড়া (শিমুল হাসান, আদমদীঘি,বগুড়া প্রতিনিধি): বগুড়া আদমদীঘি উপজেলায় এবার উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ ৩৩ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

গত ১৯ মে বুধবার রাতে বগুড়ার আদমদীঘি উপজেলার এক আনসার সদস্যের করোনা রিপোর্ট পজেটিভ হয়,এবং ঐ আনসার সদস্যের সংস্পর্শে আসায় আদমদীঘি উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ ৩৩ জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয় এবং তাদের প্রত্যেকের নমুনা সংগ্রহ করা হয়।

আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা.শহীদুল্লাহ্ দেওয়ান  জানান আক্রান্ত ঐ আনসার সদস্য উপজেলা পরিষদের  নিরাপত্তার রক্ষার কাজে নিয়োজিত ছিলেন এবং দাপ্তরিক কাজের সূত্রে উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সহ উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তাদের সংস্পর্শে আসেন।

গত বুধবার করোনা পজেটিভ হওয়া ঐ আনসার সদস্যের নমুনা সাত দিন পূর্বে ঢাকায় পাঠানো হয় এবং ঢাকা থেকে আসা রিপোর্টে তার করোনা পজিটিভ হয়।  ডা.শহীদুল্লাহ্ দেওয়ান জানান ঐ আনসার সদস্যের করোনা রিপোর্ট পজেটিভ হওয়ার পর তার থেকে জেনে নেওয়া হয় সে কার কার সংস্পর্শে আসেন। 

এ বিষয়ে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহীদুল্লাহ্ দেওয়ান জানান বর্তমানে ৩৩ জনকে হোম কোয়ারান্টাইন করা হয়। তবে প্রয়োজনে আরও অনেকেই পাঠানো হতে পার।