আদমদীঘিতে থানা পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার!

155
 আদমদীঘিতে থানা পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার!। ছবি-শিমুল

সুপ্রভাত বগুড়া (শিমুল  হাসান,  (আদমদিঘী বগুড়া) প্রতিনিধি): বগুড়ার আদমদীঘিতে অভিনব কায়দায় জিপ গাড়িতে  করে  গাজা বহনের সময় পুলিশ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। এসময় পুলিশ  তাদের গাড়িতে  তল্লাশি চালিয়ে  ৬০ কেজি  গাঁজাসহ  ৩ মাদক ব্যবসায়ীকে  গ্রেফতার করেন পুলিশ।

আদমদীঘি থানা সূত্রে জানা গেছে, শনিবার বেলা ১২টায় উপজেলা বাসস্ট্যান্ড এলাকায় একটি জিপ থেকে গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়। একই সঙ্গে গাঁজা বহনকাজে ব্যবহৃত একটি জিপ (ঢাকা মেট্রো ঘ- ১১- ৩৩৫৬) জব্দ করা হয়েছে।পুলিশ জানায়, নারায়ণগঞ্জ থেকে গাঁজা বহনকারী একটি জিপ নওগাঁর বদলগাছী যাচ্ছে।

এমন গোপন সংবাদ পেয়ে পুলিশ আদমদীঘি থানা বাসস্ট্যান্ডে অবস্থান নেয়। জিপটি এলে সেটাকে চ্যালেঞ্জ করে তল্লাশি করলে ৩টি প্লাষ্টিক বস্তায় রাখা ৬০ কেজি গাঁজা পাওয়া যায়। এসময় তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার অনন্তপুর গ্রামের অলিউদ্দীনের ছেলে আলমগীর হোসেন (২৮), টাঙ্গাইলের কালিহাতির আবদুর রশিদের ছেলে আবদুর রহিম (৩০) ও চালক বরিশালের হামদাবাদের বানাইলগাড়ীর ইলিয়াছ আলীর ছেলে রিপন হোসেন (৫২)।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, প্রাথমিক ভাবে জানাগেছে মাদকের এই চক্রটি দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য গাঁজার বড় বড় চালান সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে শনিবার দুপুরে মাদক আইনে মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে।