আদমদীঘিতে র‌্যাবের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ২ জন !

33

সুপ্রভাত বগুড়া (শিমুল  হাসান,( আদমদীঘি), বগুড়া, প্রতিনিধি): বগুড়া আদমদীঘি সদরে একটি ব্যাংকের সামনে থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি করেছে  র‌্যাব।সোমবার (৭ সেপ্টেম্বর) সকালে গ্রেপ্তারদের জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন নওগাঁর রানীনগর থানার পারইল গ্রামের আব্দুর রহমানের ছেলে রায়হান সরকার (২২) ও একই গ্রামের কামরুজ্জামানের ছেলে রুহুল আমিন (২১)। গতকাল রবিবার (৬ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার আদমদীঘির সদর এলাকায় অভিযান চালানো হয়।

বিকেলে উপজেলা সদরের বাজার এলাকা থেকে ওই দুই যুবককে এক কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে দুইটি মোবাইল ফোন, চারটি সিমকার্ড ও ৫০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব- ১২ বগুড়ার ভারপ্রাপ্ত কম্পানি কমান্ডার (জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার) স্বজল কুমার সরকার গ্রেপ্তার যুবকদের মাদক ব্যবসায়ী দাবি করে বলেন, দীর্ঘদিন ধরেই জেলার বিভিন্ন এলাকায় মাদক কেনাবেচা করে আসছিলেন রায়হান ও রুহুল।

রবিবার বিকেলে মাদক ও চোরাচালানবিরোধী অভিযান চালিয়ে গাঁজাসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য তাদেরকে আদমদীঘি থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান ওই র‍্যাব কর্মকর্তা।