আমরা গর্বিত আমাদের একজন শেখ হাসিনা আছেন- সিজার

55
আমরা গর্বিত আমাদের একজন শেখ হাসিনা আছেন- সিজার

সুপ্রভাত বগুড়া (আবু সাঈদ হেলাল): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ায় প্রতি বন্ধি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে জাতীয় শ্রমিক লীগ যুব কমিটি বগুড়া জেলা শাখার সভাপতি রাকিব উদ্দিন প্রামাণিক সিজারের ব্যক্তিগত উদ্যোগে বগুড়া সদর উপজেলার টিএমএসএস অটিজম ও প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থীদের মাঝে এসব সামগ্রী বিতরন করা হয়।

টিএমএসএস এর কোষাধ্যক্ষ আয়েশা বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় শ্রমিক লীগ যুব কমিটি বগুড়া জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি রাকিব উদ্দিন প্রামাণিক সিজার। এ সময় উপস্থিত ছিলেন টিএমএসএস এর নির্বাহী পরিচালক অধ্যাপিকা ডঃ হোসনে আরা বেগম। উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দা রাকিবা সুলতানা, প্রধান শিক্ষক সরোয়ার মাহমুদ, মাদ্রাসা সুপার মাসুদুর রহমান মাসুদ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সিজার বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য কন্যা, গনতন্ত্রের মানসকন্যা, ভাত ও ভোটের অধিকার আদায়ের সফল নেত্রী, ডিজিটাল বাংলাদেশের রুপকার, সাহসীকতার সাথে যিনি সকল চ্যালেন্জ মোকাবেলা করে আজ বিশ্বের বুকে বাংলাদেশকে রোল মডেল হিসেবে উপস্থাপন করেছেন তিনি আর কেউ নন সে হলো আমাদের বঙ্গকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৷

শুধু এটুকুই নয় তিনি বঙ্গবন্ধু হত্যা ও যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন করা, বাংলাদেশ উন্নয়নের রোল মডেল সহ নিজেদের টাকায় পদ্মাসেতু ও মেগা প্রকল্পসমূহ সফলতার সাথে বাস্তবায়নের নির্দেশনা, রুপকল্প ২০৪১ এবং ১০০ বছরের ডেল্টা প্ল্যানের নেতৃত্বদান ও পরিকল্পনাকারী, করোনা সংকট মোকাবেলায় সফলতা অর্জন এবং সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কারিগর, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও চারবারের প্রধানমন্ত্রী তিনি।

আমরা গর্বিত আমাদের একজন শেখ হাসিনা আছে। তিনি ও তাঁর সুযোগ্য কণ্যা সায়মা ওয়াজেদ পুতুল দীর্ঘদিন ধরে বিশ্ব স্বাস্থ্য সংস্থার (যিড়) বিশেষজ্ঞ হিসেবে মানসিক স্বাস্থ্য নিয়ে আন্তর্জাতিক অঙ্গনে কাজ করে যাচ্ছেন। এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ যুব কমিটি বগুড়া জেলা শাখার সহ-সভাপতি সোহানুর রহমান শিমুল, যুগ্মসাধারণ সম্পাদক রায়হানুর রহমান রোহা, রবিউল ইসলাম রবি, তানজিদ ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাঈদ জুবায়ের পিনু। প্রধান অতিথি সকল শিক্ষার্থী ও উপস্থিত অতিথি এবং দেশবাসীর কাছে প্রধানমন্ত্রীর জন্য দোয়া, সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করেন। শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু, সুস্থতা ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে দোয়া মোনাজাত করা হয়।