আমি প্রধানমন্ত্রীকে অনুকরণ করে রাজনীতির পথে হাঁটছি – এমপি সাহাদারা মান্নান

97
আমি প্রধানমন্ত্রীকে অনুকরণ করে রাজনীতির পথে হাঁটছি - এমপি সাহাদারা মান্নান

সারিয়াকান্দিতে রাস্তা নির্মাণ কাজের শুভ উব্দোধন

সনি,সারিয়াকান্দি (বগুড়া) থেকেঃ   বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান বলেছেন “প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্দশে প্রয়াত সাংসদ আব্দুল মান্নান যেভাবে কাজ করে গেছেন আমিও তাকে অনুসরণ করে সেই রাজনীতির পথে হাঁটছি। বিগত দিনে শেখ হাসিনা যেমন এলাকার উন্নয়নে আব্দুল মান্নানের পাশে ছিলেন আগামীতেও তিনি যেনো সেভাবে পাশে থাকতে পারেন এনজন্য আগামী নির্বাচনে পুনরায় নৌকায় ভোট দিয়ে তাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।”

গতকাল সোমবার বেলা ১১ঘটিকায় জোড়গাছা পূর্বপাড়া রুবেল করিবাজের বাড়ীর সামনে সুধী সমাবেশে আইআইডিপি পল্পের আওতায় ৭৮ লক্ষ ২৩ হাজার ৫৫৭ টাকা ব্যয়ে উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের জোড়গাছা পাটামারী রাস্তার উন্নয়ন প্রকল্পের ৯৮৫ মিটার দৈর্ঘ্য ও ৩ মিটার প্রস্থের রাস্তার নির্মাণ কাজের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী যেমন ফজরের সালাত শেষে বিছানায় ঘুমাতে না গিয়ে পবিত্র কুরআন তেলোয়াতের মাধ্যমে দিনের কর্মদিবস শুরু করেন, আমি তাকে অনুকরণ করে এলাকার উন্নয়নে মাঠ চুঁষে বেড়াচ্ছি। আগামী নির্বাচনে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় নৌকাকে নির্বাচিত করতে হবে।

ভেলাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এনামুল করিম পুটুর সভাপেিত্ব বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, সাবেক সহ-সভাপতি অধ্যক্ষ সাদ’ত হোসেন, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মাসুদ রানা। যুবলীগ নেতা শাফি আলমের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন লিয়াকত আলী, মহাসীন আলী প্রমুখ। সুধী সমাবেশ পূর্বক রাস্তা নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি সাহাদারা মান্নান।

এসময় উপজেলা আ.লীগের সাবেক দপ্তর সম্পাদক রেজাউল করিম, ভেলাবাড়ী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আশাদুল ইসলাম, আ’লীগ নেতা আব্দুল মান্নান রামু, গোলাম রব্বানী টুকু, মহির উদ্দীন, বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম ধুলু প্রমুখ উপস্থিত ছিলেন।

ওইদিন সন্ধায় উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের নিহত সদস্যদের ও সারিয়াকান্দি-সোনতালা আসনের প্রয়াত সাংসদ আব্দুল মান্নানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিলে অংশ নেয়ার কথা ছিল প্রধান অতিথির।