“আলহামদুলিল্লাহ ” আমি সুস্থ!: আব্দুস ছাত্তার

78
"আলহামদুলিল্লাহ " আমি সুস্থ!: আব্দুস ছাত্তার। ছবি-ফেসকুব

কৃতজ্ঞতা প্রকাশ :

সুপ্রভাত বগুড়া (টুকরো খবর): ‘তারেক রহমান সহ সকলের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন’ সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সহ-সভাপতি মো: আব্দুস ছাত্তার। তিনি তার নিজস্ব ফেসবুক পেজে লিখেছেন- গত ৩ জুন- ২০২০ থেকে অসুস্থ্য অবস্থায় বাসায় ( চিকিৎসাধীন) অবস্থা কালীন সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র সাধারন সম্পাদক গনেশ দাস কর্তৃক সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আব্দুস ছাত্তার।

অন্যতম নির্বাহী সদস্য আবু সাঈদ ও সাধারন সদস্য শাজাহান আলীর সুস্থতার জন্য সর্ব স্তরের দোয়া প্রার্থনায় এবং পারিবারিক প্রচারণায় বিএফইউজে’র সভাপতি রুহুল আমিন গাজী, মহাসচিব এম. আব্দুল্লাহ,

এনটিভি’র আব্দুস শহিদ, রোকন ভাই সহ স্বজন শুভাকাঙ্খী দেশ ও বিদেশ থেকে যারা আমাকে ফোনে মানসিকভাবে সুদৃঢ় থাকতে সহযোগীতা করেছেন, তাদের প্রতি আমি কৃতজ্ঞ।

বিশেষ ভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি জনাব তারেক রহমানকে, দুঃসময়ে প্রতিনিধির( ভিপি সাইফুল) মাধ্যমে আমার পাশে দাঁড়ানোর জন্য। আমি হোম আইসোলেশনে থাকা অবস্থায় যে সকল সাংবাদিক ভাইকে হারিয়েছি তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাই।

করোনা সংক্রমন রোধে সচেতনতা সৃষ্টিতে ও আক্রান্তদের সাধ্যমত সহায়তা করা সহ পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি সাংগাঠনিক কার্যক্রমে সক্রিয় থাকা অবস্থায় নিজে কিংবা পরিবারসহ ( করোনা পজিটিভ) বা উপসর্গ নিয়ে যারা অসুস্থ অবস্থায় হোম আইসোলেশনে অবস্থান করছেন, আল্লাহ তাদের দ্রুত সুস্থতা দান করুন।