ঈদ শুভেচ্ছা জানালেন সাংবাদিক আকাশ রহমান

195

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): দেশবাসীর প্রতি পবিত্র ঈদুল ফিতর’র শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন ঠাকুরগাঁও জেলার, রুহিয়া এর কৃতি সন্তান, তরুণ সাংবাদিক জাতীয় মাতৃভূমি সংবাদ পত্রিকার বার্তা সম্পাদক, দৈনিক ঠাকুরগাঁওয়ের খবর স্টাফ রিপোর্টার, জার্নাল আই 24 ডটকম স্টাফ রিপোর্টার,

এবং স্টার টেলিভিশনের স্টাফ রিপোর্টার ঢাকা ও রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন এর দপ্তর সম্পাদক, ঠাকুরগাঁও জেলা অনলাইন প্রেস ক্লাবের সদস্য,রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্য, মোঃ মোস্তাফিজুর রহমান (আকাশ),তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, করোনা নামক মহামারী কাটতে না কাটতেই চলে এলো পবিত্র রমজান মাস৷ মুসলিম জাহানের জন্য এই মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

কারণ এই মাসেই আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর উপর পবিত্র গ্রন্থ আল কোরআন নাজিল হয়েছিল।এই মাস গোনাহ মাফ হওয়ার মাস। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমরা পেতে যাচ্ছি পবিত্র ঈদূল ফিতর’। পবিত্র ঈদুল ফিতর জন জীবনে নিয়ে আসুক শান্তির বার্তা।

নোবেল করোনা ভাইরাসের আতংকে আতংকিত আজ সারা বিশ্ববাসী তাই জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে বের হবেন না। ঘরেই থাকুন সরকারের নির্দেশনা মেনে চলুল। আসুন আমরা সকল ভেদাভেদ ভূলে গিয়ে আমরা প্রত্যেকে মানবসেবায় এবং দেশের কল্যাণে নিজেকে উৎসর্গ করি।

পরিশেষে সবাইকে আবারো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে এবং সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে ধৈর্য্যের সাথে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করার আহ্বান জানান সাংবাদিক আকাশ রহমান