এফইউ পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারী শিক্ষক বাদশা স্যারের ইন্তেকালে শোক প্রকাশ

52
এফইউ পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারী শিক্ষক বাদশা স্যারের ইন্তেকালে শোক প্রকাশ। ছবি-তানজিদ ইসলাম

সুপ্রভাত বগুড়া (তানজিদ ইসলাম): বগুড়া পৌরসভার অন্তর্গত ১৫নং ওয়ার্ডের অত্যন্ত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান এফইউ পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারী শিক্ষক জনাব বাদশা মিয়া ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহে….রাজিউন)।

আজ সকাল ১০ ঘটিকায় প্রাক্তন এই সহকারী শিক্ষক জনাব, মোঃ বাদশা মিয়া তার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। তার মৃত্যুতে অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আ: গফুর প্রাং গভীর সমবেদনা জানিয়েছেন।

এদিকে প্রাক্তন এই শিক্ষকের মৃত্যুতে জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটি বগুড়া জেলা শাখার প্রতিষ্ঠাতা ও সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজার এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেন ও শোক সন্ত্রপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপণ করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘ্যদিন ধরেই তিনি বিভিন্ন শারীরিক অসুস্থ্যতায় ভুগছিলেন। ২০১৭ সালে তিনি অবসরে যাবার আগ পর্যন্ত অত্র বিদ্যালয়ের মানোন্নয়নে অসামান্য অবদান রাখেন।

এখানে উল্লেথ্য যে, পল্লীমঙ্গল স্কুলের পার্শ্বে ঈদগাহ মাঠেরও খেদমতকারী হিসাবে তিনি দীর্ঘ্যদিন সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। আমরা সবাই তার বিদেহী আত্মার শান্তির জন্য দোয়া করব যাতে আল্লাহ্‌ তাকে মাফ করে দিয়ে জান্নাতবাসি করেন।