এবার অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করলেন মেসি

81
এবার অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করলেন মেসি

এ যেনো এক নতুন আশ্চর্য। পৃথিবীজুড়ে অসংখ্য মানুষের প্রিয়মুখ ও খেলোয়াড় লিওনেল মেসি অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করছেন। যদিও এর আগে ফুটবল কিং মেসি ব্র্যান্ডিং বিজ্ঞাপনের মডেল হয়েছেন। তবে এবার তিনি টেলিভিশন সিরিজে ক্যামিও চরিত্রে ভক্তদের সামনে হাজির হচ্ছেন।

যা মেসি ও তার বিশ্ব জুড়ে থাকা সমগ্র অনুরাগীদের জন্য নতুন অভিজ্ঞতা। জান যায়, আর্জেন্টিনার জনপ্রিয় ড্রামা সিরিজ ‘লস প্রোতেক্তোরেস’র দ্বিতীয় মৌসুমে একটি ছোট চরিত্রে অভিনয় করবেন মেসি। ইতোমধ্যেই এই সিরিজের শুটিং শেষ হয়েছে। সিরিজটির জনপ্রিয়তা ক্রমেই বাড়ছে দক্ষিণ আমেরিকার দেশ আর্জেন্টিনায়।

নিঃসন্দেহে মেসির উপস্থিতি, তা অল্প সময়ের জন্য হলেও আগ্রহের সঞ্চার করবে ভক্তদের মাঝে। এর মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ছড়িয়ে পড়েছে ‘লস প্রোতেক্তোরেস’ সিরিজের সেটে মেসির উপস্থিতির ছবি। সিরিজটির প্রযোজক নিজেই সেগুলো শেয়ার করেছেন।

এর আগে অনেক সকার খেলোয়াড় অভিনেতা হিসাবে কাজ করেছেন, তবে বেশিরভাগ সময় ব্র্যান্ডিং বিজ্ঞাপনের প্রধান হিসাবে। তাদের উপস্থিতি সাধারণত সংক্ষিপ্ত হয় এবং শুধুমাত্র কয়েকটি বাক্যের মধ্যে সীমাবদ্ধ থাকেন। তবে মেসির মত হাই প্রোফাইল ফুটবল তারকার অভিনয় জগতে আসা প্রথমবারের মত।

মেসিও বিভিন্ন কোম্পানির জন্য বেশ কয়েকটি বিজ্ঞাপনে হাজির হয়েছেন। বিশেষ করে বিভিন্ন খাবারের বিজ্ঞাপন থেকে শুরু করে পেপসি বা সাম্প্রতিক লে’স পটেটো বিজ্ঞাপন প্রচারে দেখা গেছে তাকে। এছাড়া অ্যাডিডাসের বেশ কিছু কাজেও তাকে দেখা গিয়েছে। তবে এবার সম্পূর্ণ নতুন রুপে ও নতুন ভাবে দেখা মিলবে এই তারকা ফুটবলারের।