এবার এস আলম পরিবারের পুত্রবধূও করোনায় আক্রান্ত !

71

সুপ্রভাত বগুড়া ডেস্ক: শিল্পপতি এস আলম পরিবারের ৮ সদস্য করোনায় আক্রান্ত হওয়ার পর এবার ওই পরিবারের পুত্রবধূ ও সীতাকুণ্ড আসনের এমপি দিদারুল আলমের মেয়ে ইশফাক আরা জাহান রাফিকা করোনায় আক্রান্ত হয়েছেন।

গত বৃহস্পতিবার (২৮ মে) করোনা পরীক্ষায় তার পজেটিভ আসে। এর আগে গত ২৩ মে ইশফাক আরা জাহান রাফিকা ফৌজদার হাটস্থ বিআইটিআইডি ল্যাবের করোনা পরীক্ষার জন্য নমুনা দেন।

এস আলম গ্রুপ চেয়ারম্যান সাইফুল ইসলাম মাসুদের বড় ভাই (সস্প্রতি করোনায় মারা যাওয়া) মোরশেদুল আলম এর ছেলে মাহমুদুল আলম আকিবের স্ত্রী। ২০১৭ সালের ৭ আগষ্ট রাফিয়া ও আকিবের বিয়ে হয়।

এদিকে খবর নিয়ে জানা গেছে চলতি মে মাসের প্রথম সপ্তাহে ভুমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের মেয়ে জেবা জামান চৌধুরীর সাথে এস আলম পরিবারের আরেক সন্তান ও ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবুর ছেলে আতিকুল আলমের বাগদান সম্পন্ন হয়েছে।

নগরীর সার্সন রোডস্থ মন্ত্রী বাসভবনে অনুষ্ঠিত ঘরোয়া এ বাগদান অনুষ্ঠানে দুই পরিবারে অন্তত ৬০ থেকে ৭০ জন সদস্য ও আত্মীয় স্বজন উপস্থি ছিলেন। সেখানে কোন ধরণের সর্তকতা কিংবা সামাজিক দুরত্ব মানা হয়নি।

এ অনুষ্ঠানের পরপরই এস আলম পরিবারে ৯ সদস্য এবং অনুষ্ঠানে অংশ নেয়া বায়তুশ শরফে পীর মাওলানা শাহ কুতুব উদ্দিনও  করোনায় আক্রান্ত হন। পরে ২০ মে রাজধানীর ধানমন্ডিস্থ আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

একদিন পর ২২ মে রাতে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে মারা যান এস আলমের বড় ভাই ও এনআরবি গ্লোবাল ব্যাংকের পরিচালক মোরশেদুল আলম। এই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে নাতী বউ এমপি দিদারের মেয়ে ইশফাক আরা জাহান রাফিকাও ছিলেন।

করোনা আক্রান্ত  সাইফুল আলম মাসুদের মা ৮৫ বছর বয়সী চেমন আরা বেগম, এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবু,

এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম, এস আলম গ্রুপের পরিচালক ওসমান গণি ও ৩৬ বছর বয়সী এক নারীসহ মোট ৯ সদস্য। তাদের মধ্যে ৭ জনকে ঢাকার ধানমন্ডিস্থ আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।