করোনাক্রান্তে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের স্ত্রী’র মৃত্যুতে বদলগাছি যুবলীগের শোক !

37
করোনাক্রান্তে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের স্ত্রী'র মৃত্যুতে বদলগাছি যুবলীগের শোক ! ছবি-বুলবুল

সুপ্রভাত বগুড়া (বুলবুুল আহম্মেদ ( বুলু) নওগাঁ বদলগাঁছী, প্রতিনিধি): মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের স্ত্রী লায়লা আরজুমান্দ বানু কোভিড-১৯–এ (করোনাভাইরাস) আক্রান্ত হয়ে মারা গেছেন। ( ইন্নালিল্লাহী ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার সকাল পৌনে আটটায় তিনি মৃত্যুবরণ করেন। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা সুফি আব্দুল্লাহিল মারুফ বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্বামী, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ১২ জুন মন্ত্রী ও তাঁর স্ত্রীর কোভিড-১৯ পরীক্ষার পজিটিভ ফল আসে।

পরদিন তাঁদের ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। ২১ জুন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক সুস্থ হয়ে বাসায় ফিরলেও তাঁর স্ত্রী সম্মিলিত সামরিক হাসপাতালেই ভর্তি ছিলেন। গতকাল রোববার থেকে তিনি লাইফ সাপোর্টে (কৃত্রিম শ্বাস-প্রশ্বাস) ছিলেন। আজ সকাল পৌনের আটটার দিকে তিনি মারা যান।

তাঁর মৃত্যুতে নওগাঁ বদলগাঁছী আওয়ামী যুবলীগ এর পক্ষ থেকে নওগাঁ বদলগাঁছী যুবলীগ ও বদলগাঁছী উপজেলা ভাইস্ চেয়ারম্যান মোঃ ইমামুল আল হাসান ( তিতু), গভীর শোক ও শোক সন্ত্রপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।