করোনা জয় করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্ট্রি ডা. জাফরুল্লাহ চৌধুরী

48
করোনা জয় করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্ট্রি ডা. জাফরুল্লাহ চৌধুরী। ছবি-সংগ্রহ

সুপ্রভাত বগুড়া (স্বাস্থ্য-কণিকা): প্রাণঘাতী করোনাভাইরাস মুক্ত হলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্ট্রি ডা. জাফরুল্লাহ চৌধুরী। গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত এন্টিজেন কিট দিয়ে নতুন পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি। গণস্বাস্থ্য কেন্দ্রের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে তার করোনামুক্তির বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

শনিবার দিনগত ১২টা ২০ মিনিটের দিকে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মু‌হিব উল্লাহ খোন্দকারের পক্ষ থেকে এ সংক্রান্ত একটি পোস্ট দেয়া হয়েছে গণস্বাস্থ্য কেন্দ্রের ফেসবুক পেজে।

সেখানে লেখা হয়েছে, আল্লাহর রহম‌তে‌ ডা. জাফরুল্লাহ চৌধুরী ক‌রোনা এন্টিজেন নে‌গে‌টিভ এবং এন্টিব‌ডি ফর কো‌ভিড ১৯ পজিটিভ । আমরা উনার “GR COVID-19 Rapid Dot Blot IgG” পরীক্ষাও ক‌রে‌ছি। উনি সেখা‌নেও প‌জি‌টিভ অর্থাৎ উনার সি‌রোকনভার্সান হ‌য়ে‌ছে।

উনার সকল পরীক্ষা উনার নি‌জের প্রতিষ্ঠান গণস্বাস্থ্য-আরএনএ বা‌য়ো‌টেক উদ্ভা‌বিত Rapid Testing Kit দি‌য়ে করা হ‌য়ে‌ছে। উনি বর্তমা‌নে কোভিড নে‌গে‌টিভ নিউ‌মো‌নিয়া‌তে ভুগ‌ছেন।

বাড়তি অক্সিজেন ছাড়াই তিনি অক্সিজেন স্যাচুরেশন ৯৫ শতাংশ রাখতে পেরেছেন। গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী দেশবাসীর কা‌ছে কৃতজ্ঞতা জা‌নি‌য়ে‌ছেন।