করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারীদের মাঝে মুক্তিযুদ্ধ মঞ্চের ত্রাণ বিতরণ

118

সুপ্রভাত বগুড়া (আকাশ রহমান): করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠানের কর্মহীন কর্মচারীদের ও এলাকার দুস্থদের মাঝে মুক্তিযুদ্ধ মঞ্চ ৪৯ নং ওয়ার্ডের উদ্যোগে মুক্তিযুদ্ধ মঞ্চ ৪৯ নং ওয়ার্ডের নবনির্বাচিত সভাপতি সাইদ খান, সাধারণ সম্পাদক সুলতান হাসান রুবেল এর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে।

ধলপুর, খালেকুজ্জামান স্কুল গলি, বাদল সরদার গলি, কোলেষ্টেরল গলি সহ আসে পাশের গলিতে সামাজিক দূরত্ব বজায় রেখে ১ হাজার কর্মহীন দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এ কার্যক্রমের উদ্বোধন করেন মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল।

মুক্তিযুদ্ধ মঞ্চ যাত্রাবাড়ী থানার সভাপতি শেখ মাসুদ, সাধারণ সম্পাদক হেমায়েত খান হিমু, মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা বিশ্ববিদ‍্যালয়ের সভাপতি সনেট মাহমুদ, মুক্তিযুদ্ধ মঞ্চ যাত্রাবাড়ী থানার সহ-সভাপতি(প্রস্তাবিত) শেখ কামরুল হাসান রিমন, মুক্তিযুদ্ধ মঞ্চ ৪৯ নং ওয়ার্ডের সহ-সভাপতি ইমতিয়াজ,

মুক্তিযুদ্ধ মঞ্চ ৪৯ নং ওয়ার্ডের যুগ্ন-সাধারন সম্পাদক সানোয়ার হোসেন তালুকদার, সাংগঠনিক সম্পাদক মানিক, মুক্তিযুদ্ধ মঞ্চ ৪৮ নং ওয়ার্ড উপ-প্রচার সম্পাদক সাকিব মায়াজী, সদস‍্য রাকিব, মুক্তিযুদ্ধ মঞ্চ ৪৯ নং ওয়ার্ডের সদস‍্য সৌরভ, শাকিল হোসেন, বিল্লাল হোসেন নয়ন, শাওন হোসেন, এস এ ইমন, শফিকুল ইসলাম বাবু, রাকিব, রাসেল প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় কমিটির সভাপতি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে নির্দেশনা দিয়েছেন করোনার কারণে বিভিন্ন পেশার যারা কর্মহীন হয়েছেন তাদেরকে আইডেন্টিফাই করে আমরা ত্রাণ বিতরণ করছি এবং ৪৯ নং ওয়ার্ডের মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি, সাধারণ সম্পাদক ও সকল নেতৃবৃন্দকে আজকে এই অসহায়দের পাশে দাড়ানোর জন‍্য ধন্যবাদ জানান।

মুক্তিযুদ্ধ মঞ্চ যাত্রাবাড়ী থানার সভাপতি শেখ মাসুদ তার বক্তব্যে বলেন, যাত্রাবাড়ী থানা মুক্তিযুদ্ধ মঞ্চের পক্ষ থেকে অনেক ওয়ার্ডেই ত্রাণ দেওয়া হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মুখ উজ্জল রাখার জন্য আমি যথাযথভাবে কাজ করে যাচ্ছি।

সকল ওয়ার্ডের সাথে সমন্বয় করে আমরা বিভিন্ন ওয়ার্ডে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করেছি। সেই ধারাবাহিকতায় আজ ৪৯ নং ওয়ার্ড মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি ও সাধারণ সম্পাদকের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ৪৯ নং ওয়ার্ড মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি, সাধারণ সম্পাদক ও নেতৃবৃন্দকে আজকের এই আয়োজনের জন‍্য ধন‍্যবাদ জানান তিনি।