করোনা ভাইরাসে বগুড়ায় আবারো সচেতনতামূলক প্রচার-প্রচারনায় জেলা তাঁতী লীগ

73
বৈশ্বিক করোনা ভাইরাস মোকাবেলায় আজ বৃহস্পতিবার শহরের সাতমাথায় নিজস্ব উদ্যোগে সাধারন মানুষের মাঝে সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করেন বগুড়া জেলা তাঁতী লীগের সদস্য সচিব রাশেকুজ্জামান রাজন। ছবি-মামুন

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): নভেল করোনা ভাইরাসের প্রভাবে সারা বিশে^র মানুষ আজ আতংকিত হয়ে পড়েছে। মরনঘাতি করোনা ভাইরাসের কারনে দেশের নি¤œ আয়ের মানুষ হয়ে পড়েছে কর্মহীন। দেশের এই সংকটময় মুহুর্তে সরকারের পাশাপাশি রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠন সহ করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য সচেতনতামূলক প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

একমাত্র সচেতনতাই পারে এ সংক্রমন রোধ করতে। এরই ধারাবাহিকতায় বৈশি^ক করোনা ভাইরাস মোকাবেলায় বগুড়ার মানুষকে আবারো সচেতন করতে প্রচার-প্রচারনায় বেরিয়ে পড়েছেন জেলা তাঁতী লীগ। সাধারন মানুষকে মাইকে প্রচারের মাধ্যমে সচেতন করার পাশাপাশি লিফলেট ও মাস্ক বিতরণ করেন বগুড়া জেলা তাঁতী লীগের সদস্য সচিব রাশেকুজ্জামান রাজন।

নিজস্ব উদ্যোগে গতকাল বৃহস্পতিবার সকাল থেকে শুরু করে দিনব্যাপি বগুড়া শহরের সাতমাথা, মাটিডালি, বারপুর, চারমাথা, তিনমাথা, মেডিকেল, ফুলতলা, খান্দার ও সুত্রাপুর সহ বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে লিফলেট ও মাস্ক বিরতণ করেন।

এসময় তিনি করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য এবং করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় কাজ ছাড়া ঘড়ের বাহিরে না যাওয়া, সামাজিত দুরত্ব বজায় রাখা, বিশেষ করে শিশু, বয়োঃবৃদ্ধ, এবং নারীদের হ্যান্ড স্যানিটাইজার দিয়ে বেশি বেশি হাত ধোয়ার কথা বলেন।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির উপ-নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক নুর আলম লিটন, জেলা তাঁতী লীগ নেতা মহিদুল ইসলাম, নাদিম তালুকদার, ইব্রাহীম সেলিম, বাংলাদেশ টেক্সটাইল বিশ্বিবদ্যালয় ছাত্রলীগের ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক সানেজুল ইসলাম শোভন সহ নেতৃবৃন্দ প্রমূখ।