করোনা ভাইরাসে বেকার হয়েপরা জনগোষ্ঠীর মাঝে সেচ্ছাসেবক লীগ নেতার ইফতার সামগ্রী বিতরণ

67

সুপ্রভাত বগুড়া (খালেদ সিদ্দিকী): করোনা ভাইরাসে বেকার হয়েপরা জনগোষ্ঠীর মাঝে সেচ্ছাসেবক লীগ নেতার ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ১১/৫/২০২০ সোমবার বগুড়া পৌরসভার ১৩ নং ওয়ার্ডে নিজ অর্থায়নে ইফতার সামগ্রী বিতরণ করেছেন বগুড়া জেলা সেচ্ছাসেবক লীগ এর সাংগঠনিক সম্পাদক  নুরনবি সরকার। 

এসময় এলাকার শতাধিক দুস্থ মানুষের মাঝে চিনি,মুরি,লেবু ও অন্যান্য ইফতার সামগ্রী বিতরন করাহয়।

এসময় নুরনবি সরকার বলেন করোনা মহামারী পরিস্থিতিতে কেউ জেন না খেয়ে না থাকে বিশেষ করে সারাদিন রোজা রেখে কেউ জাতে ইফতারের সময় কষ্ট না পায় তাই আমরা ইফতার সামগ্রী বিতরণ করেছি।

করোনার এই মহামারী পরিস্থিতিতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার  নির্দেশে আমরা জনগনের মাঝে কাজ করে জাচ্ছি।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাজোটের সরিকদল জাতীয় পার্টির (জেপি) এর বগুড়া জেলার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আবদুল মজিদ সরকার, এসময় আরো উপস্থিত ছিলেন মামুনুর রশীদ মামুন তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বগুড়া জেলা সেচ্ছাসেবক লীগ,

ইজহারুল হক জিহাদ উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক শহর সেচ্ছাসেক লীগ, রায়হান আলী সভাপতি বনানী বন্দর সেচ্ছাসেবক লীগ, আব্দুর রাব্বি সাধিন সহ সম্পাদক বগুড়া জেলা ছাত্র লীগ ও শোভন মোরাদ সাবেক সহ সভাপতি বগুড়া জেলা ছাত্র লীগ।