করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে মাঠে-ময়দানে কাজ করছেন বাংলাদেশ আনসার,ও ভিডিপি দল

42
করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে কাজ করছেন বাংলাদেশ আনসার,ও ভিডিপি দল। ছবি-গাজী শাহ জালাল

সুপ্রভাত বগুড়া (গাজী শাহ্ জালাল মিয়া,মাদারিপুর শিবচর): আজ ১৪ই জুন রবি বার বাংলাদেশ আনসার ও ভিডিপি মাদারীপুর শিবচর উপজেলা আনসার ও ভি ডি পি কর্মকতা” জয় এর নিদের্শনায় উপজেলা আনসার প্রশিক্ষিকা সুরাইয়া বেগম, শিবচর ১৯ টি ইউনিয়ান একটি পৌরসভা আনসার কম্পানির প্লাটুন ভুক্ত ভিডিপি দল নেতা দলো নেএী ও প্লাটুন কমান্ডার স্বেচ্ছাসেবী সংগঠন দেশের উন্নয়নে জন্য কাজ করে যাচ্ছে ।

করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে কাজ করছেন বাংলাদেশ আনসার,ও ভিডিপি দল। ছবি- গাজী শাহ জালাল

তারই, ধারাবাহিকতায় করোনাভাইরাস সচেতনতায় পাচ্চর ইউনিয়ন, মাদবরচর ইউনিয়ন, বন্দর খোলা ইউনিয়ন, ও সন্নাসীরচর, ইউনিয়নের আনসার স্বেচ্ছাসেবী টিম লিডারের দাইত্বে ভিডিপি দলো নেতা ইলিয়াস মৃধা, ও দলো নেএী- নারসিন আক্তার।

দল নেতা ছালাম মুন্সি,নেতৃত্বে ৮ জন আনসার স্বেচ্ছাসেবক দের নিয়ে বাজারে দোকানদার সহ কাস্টমারদের সাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে, মাস্ক পরতে অনুরোধ করেন।

এসময় প্রত্যেক দোকানে হ্যান্ড স্যানিটাইজার রাখার অনুরোধ জানিয়ে সবাই কে সচেতনতার বার্তা পৌছায়ে দেন আনসার ভিডিপির সদস্যরা। সবাইকে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করার নির্দেশ দেন।

এতে সাধারণ মানুষ সচেতনতার বার্তা পেয়ে মাস্ক ব্যবহার সহ-সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচর সুরু করেন। কাচা বাজার, সেলুন সহ বিভিন্ন দোকানদার দের হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার সহ সড়কের গাড়ি চালকদের মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার অনুরোধ করা হয়।

এতে সাধারণ মানুষ করোনা ভাইরাস সচেতনতার বার্তা পেয়ে মাস্ক পরেন ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করেন।

এসময় উপস্থিত তিন ইউনিয়নের আনসার ভিডিপি উপজেলা প্রশিক্ষিকা সুরাইয়া বেগম দল নেতা দলো নেএী ও প্লাটুন কমান্ডার স্বেচ্ছাসেবী সংগঠনের ইলিয়াস মৃধা, নারসিন আক্তার, ছালাম মুন্সি, ও ফজলুল হাওলাদার, দেলোয়ার হোসেন, মমতাজ বেগম।

উল্লেখ যে, দেশের আইন প্রশাসনের শান্তি শৃঙ্খলা উন্নয়নে সর্বএ সেবায় স্বেচ্ছায় প্রত্যেক ইউনিয়নের কাজ করে যাচ্ছে। বাংলাদেশ আনসার প্লাটুন ভুক্ত ভিডিপি দল নেতা দলো নেএী ও প্লাটুন কমান্ডার স্বেচ্ছাসেবী বাহিনী।।