করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে ঘরে থাকতে হবে- আমিনুল ইসলাম ডাবলু

175

সুপ্রভাত বগুড়া (জনি শাখাওয়াত): বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়নে ৬ষ্ঠ দফায় ১০ কেজি করে চাল পেল আরো ২শ’ পরিবার। সোমবার বেলা ১১ টায় পল্লীমঙ্গল ইউনিয়ন পরিষদ চত্বরে জি.আর এর চাল ও ২ কেজি করে আলু বিতরণ করা হয়। চাল বিতরনের উদ্বোধন করেন বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু।

শাখারিয়া ইউপি চেয়ারম্যান যুবলীগ নেতা প্রভাষক কামরুল হুদা উজ্জলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সিজু, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইফতারুল ইসলাম মামুন, সমাজসেবক রেজাউল করিম, কামাল হায়দার দুলা,

যুবনেতা সাব্বির আহম্মেদ স্মরন, ইব্রাহিম হোসেন, লিটন রহমান, রিজু হোসেন, মাহমুদুল হাসান সাইদ, ইউপি সদস্য ডা: মঞ্জুরুল হক, রবিউল ইসলাম বোবলা, আবুল কালাম বাবুল, মান্নু মিয়া, নেছার উদ্দিন, এনামুল হক, রানীমা, শিউলি খাতুন, আজেদা বেগম উপস্থিত ছিলেন। সামাজিক দূরত্ব নিশ্চিত করে চাল বিতরণ করা হয়।

এসময় বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে ঘরে থাকতে হবে। বঙ্গবন্ধু কন্যা সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা মানুষের ঘরে ঘরে খাদ্য পৌছে দিচ্ছেন।

আমাদের দায়িত্ব সকলে ঘরে থাকা, অযথা ঘর থেকে বের না হওয়া। তিনি বার বার হাত ধোয়া সহ সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। উল্লেখ্য ইতিপূর্বে ৫দফায় আরো ১ হাজার জনকে জিআর এর চাল দেয়া হয়েছে।