করোনা ভাইরাস সংক্রমণে শিবচরে ভাইস-চেয়ারম্যান ও তার মেয়েসহ আক্রান্ত ৬ !

83
করোনা ভাইরাস সংক্রমণে শিবচরে ভাইস-চেয়ারম্যান ও তার মেয়েসহ আক্রান্ত ৬ ! ছবি-শাহজালাল

সুপ্রভাত বগুড়া ( গাজী শাহজালাল, মাদারীপুর ): শিবচরে ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান বেপারী, ও তার মেয়ে, হাইওয়ে পুলিশের ২ সদস্য, উপজেলা পরিষদের এক স্টাফ, পাচ্চরের এক ব্যক্তিসহ ৬ জন নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আক্রান্তদের বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন। স্বাস্থ্য বিভাগ জানায়, ঢাকায় পাঠানো নমুনা থেকে বৃহস্পতিবার ২৪ জনের নমুনা রিপোর্ট শিবচর উপজেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসে।

এই নমুনাগুলো ১৫ জুন সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল । আক্রান্তদের মধ্যে শিবচর উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান ও তার মেয়ে রয়েছেন। এছাড়াও উপজেলা পরিষদের এক স্টাফ, হাইওয়ে পুলিশের ২ সদস্য ও পাচ্চর ইউনিয়নের বাহেরচরের এক ব্যক্তি রয়েছেন।

আক্রান্তদের বাড়ি লকডাউন করে হোম আইসোলেশন নিশ্চিত করার প্রস্তুতি চলছে বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে। এনিয়ে এ পর্যন্ত শিবচরে ৯৬ জন করোনায় আক্রান্ত হলো। এর মধ্যে ৪১ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন।

আর ৪ জনের মৃত্যু হয়েছে( এর মধ্যে ২ জন ঢাকায় বসবাস করা অবস্থায় আক্রান্ত হয়ে মারা যায় ,গ্রামের বাড়ি শিবচরে তাদের দাফন সম্পন্ন করা হয়)।

উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান মুঠোফোনে বলেন, আমি শারীরিকভাবে সুস্থ রয়েছি। কোন ধরনের শারীরিক সমস্যা হচ্ছে না। সবাই দোয়া করবেন।