করোনা ভাইরাস সংক্রমণ রোধে শিবচর পৌরসভা ৩,নং ওয়ার্ড এ ছিটানো হচ্ছে জীবানু নাশক

84
করোনা ভাইরাস সংক্রমণ রোধে শিবচর পৌরসভা ৩,নং ওয়ার্ড এ ছিটানো হচ্ছে জীবানু নাশক। ছবি-গাজী শাহজালাল

সুপ্রভাত বগুড়া (গাজী শাহজালাল,মাদারীপুর): শিবচর পৌরসভা ৩নং ওয়াড যুবলিগের সভাপতি- বাপ্পি শিকদার। তার নিজ উদ্দেগে জিবানু নাশক ইস্পে  দিয়ে এলাকার প্রতিটি বাড়ির আশে,পাশে এই জিবানু নাশক ছিটিয়ে এলাকা জিবানু মুক্ত রাখার জন্য সর্বদা চেস্টা করে জাচ্ছে।

তিনি আরো বলেন করোনা যুদ্ধে জয়ী হওয়ার জন্য প্রতিটি ইউনিয়ন সহ প্রতিটি ওয়াড এ প্রতিনিধি যারা রয়েছেন তারা যদি নিজ নিজ এলাকায় জিবানু নাশক দিয়ে ইস্পে করেন। তাহলে করোনা ভাইরাসের সংক্রম অনেকটাই কমে আসবে।

তাই আমরা সবাই নিজ নিজ এলাকায় জিবানু নাশক ছিটিয়ে এলাকা জিবানু মুক্ত রাখবো। আর অপ্রয়োজনে কেও ঘরের বাহিরে জাবো না। আর যারা নিত্য প্রয়োজনীয় জিনিশ কেনার জন্য বাহিরে জাবো তারা অবশ্যই মুখে মাক্স পরে বের হবো।এতে করে আমরা করোনা যুদ্ধে জয়ী হবো।

শিবচর পৌরসভা ৩ং ওয়াড যুবলীগের সভাপতি বাপ্পি শিকদার আরো বলেন। সাধারণ মানুষ যদি গুজব কে ভয় না করে সচেতন হয়ে চলাফেরা করেন।তাহলে করোনা ভাইরাস  সংক্রম অনেকটাই কমে আসবে বলে আশা করি।

করোনা ভাইরাস সংক্রমণের প্রাধান ঔষধ হল মন বল, কাজেই  মন বল হলো রোগ প্রতিরোধ করতে সাহায্য করে, তাই  আমাদের সাহস  চিন্তা শক্তি কে কাজে লাগাতে হবে ইনশাল্লাহ।।