কলকাতার বিখ্যাত ZEE বাংলার মেগা সিরিয়াল “কৃষ্ণ কলি” তে বগুড়ার গুণী অভিনেতা শাহাদৎ

341
কলকাতার বিখ্যাত ZEE বাংলার মেগা সিরিয়াল "কৃষ্ণ কলি" তে বগুড়ার গুণী অভিনেতা শাহাদৎ। ছবি-সম্পাদিত

সুপ্রভাত বগুড়া (বিনোদন): দীর্ঘ্য ৬ বছর বিরতির পর আবারো ছোট পর্দায় নতুন আঙ্গীকে নিজেকে তুলে ধরেছেন বগুড়ার গুনী ও মেধাবী অভিনেতা শাহাদৎ হোসেন। সম্প্রতি তিনি বেশ কয়েকটি নাটক ও সরকারি অনুদানের ছবির ছুটিং নিয়ে কাটাচ্ছেন ব্যস্থ্য সময়।

বগুড়া থিয়েটারের নিয়মিত অভিনেতা এবং বগুড়ার সাংস্কৃতিক অঙ্গনের এই পরিচিত মানুষটি বর্তমানে  বগুড়ার সুমানধন্য সাংস্কৃতিক সংগঠন ” রূপান্তর সাংস্কৃতিক একাডেমি”র সভাপতি হিসাবে প্রায় ১ যুগেরও বেশি সময় ধরে দায়িত্ব পালন করছেন। তিনি পুন:রায় অভিনয়ে ফেরার পর থেকেই অসংখ্য কাজের অফার পাচ্ছেন।

এরই মধ্যে যোগ হয়েছে আরও একটি নতুন চমক ! গতকাল শুক্রবার সন্ধ্যায় তিনি অন-লাইন নিউজ পোর্টাল ‘সুপ্রভাত বগুড়া’কে নিশ্চিত করেছেন, ভারতের Zee বাংলার জনপ্রিয় সিরিয়াল ” কৃষ্ণ কলি” তে তিনি অভিনয়ের সুযোগ পেয়েছেন।

জানা গেছে, চৌধুরী পরিবারে, করোনা পরিস্থিতি একটু ঠিক হলেই আবার পুরোদমে কাজ শুরু হবে এমন কথারই  জাজান দিয়েছেন সিরিয়ালটির পরিচালক বিজয মাজি। দেশের সকল শ্রেণীর দর্শক ও বিশেষ করে Zee বাংলার দর্শকদের কাছে শাহাদৎ হোসেন দোয়া কামনা করেছেন যেন, তিনি তার বলিষ্ঠ অভিনয় শৈলীর মাধ্যমে দর্শকের হৃদয়ে স্থান করে নিতে পারেন।

সেই সাথে তাকে Zee বাংলার জনপ্রিয় সিরিয়াল ” কৃষ্ণ কলি” তে অভিনয়ের সুযোগ দেয়ার জন্য পরিচালক বিজয মাজি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। খবর শুনে ” রূপান্তর সাংস্কৃতিক একাডেমি”র সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রহিত ও প্রধান উপদেষ্টা রাকিব উদ্দিন প্রাং সিজার শাহাদৎ হোসেনকে শুভেচ্ছা জানিয়েছেন।

তার অভিনীত অসংখ্য দেশীয় নাটকের মধ্যে উল্ল্যেখযোগ্য- ঘর জামাই, এবং যাদুকর, আগন্তুক ও পাশা-পাশি। এছাড়াও সঙ্খনাথ, বাঁশি, রুপান্তর, অপেক্ষাসহ প্রায় ডজন খানেক চলচ্চিত্রে অভিনয় করে সুনাম কুড়িয়েছেন বগুড়া থিয়েটারের এই মেধাবী অভিনেতা।