কানাডিয়ান সংগীত শিল্পী জাস্টিন বিবার এর মুখ প্যারালাইসিসে আক্রান্ত

61
কানাডিয়ান সংগীত শিল্পী জাস্টিন বিবার এর মুখ প্যারালাইসিসে আক্রান্ত

কানাডিয়ান সংগীত শিল্পী জাস্টিন বিবার অসুস্থ থাকার কারণে চলতি সপ্তাহে তিনি তার শো বাতিল করেছেন। মুখ প্যারালাইসিসে আক্রান্ত হওয়ার কারণে তিনি শো বাতিল করেন। খবর বিবিসি। ২৮ বছর বসয়ী এই গায়ক তার ইনস্টাগ্রামে পোস্ট করা এক ভিডিও বার্তায় জানান, রামসে হান্ট সিনড্রমে তিনি আক্রান্ত হয়েছেন। এর ফলে ঠিক মতো কথা বলতে পারছেন না।

https://www.instagram.com/justinbieber/?utm_source=ig_embed&ig_rid=49c18e7d-d8ea-4b09-8096-5a3f6704de3e

কথা বলার সময় মুখ বেকে যাচ্ছে এবং চোখও বন্ধ হয়ে যাচ্ছে। এ রোগে আক্রান্ত হওয়ার কারণে জাস্টিন বিবারকে দেখলে মনে হতে পারে তিনি হয়ত অন্ধ হয়ে গেছেন। হান্ট সিনড্রমে আক্রান্ত হওয়ার কারণে চোখেও সমস্যা দেখা দিয়েছে। প্রকৃত অর্থে তার চোখ ঠিক আছে।

জাস্টিন বিবার বলেন, আমি আমার মুখমণ্ডলের এক পাশ ব্যবহার করতে পারছি না। ফলে হাসতেও পারছি না। কারণ এক পাশ সম্পূর্ণ প্যারালাইসিস হয়ে গেছে। মেডিকেল বিশেষজ্ঞরা জানিয়েছেন, যখন কোনো ব্যক্তি এ ধরনের সিনড্রমে আক্রান্ত হন তখন তিনি তার মুখমণ্ডলের স্নায়ু ব্যবহারের কার্যকারিত হারিয়ে ফেলেন। আবার কারো কারো কানেও সমস্যা দেখা দেয়।

এ সপ্তাহে জাস্টিন বিবারের পৃথিবী ঘুরে বেড়ানোর কথা ছিল। যা গত ফেব্রুয়াতি শুরু হয়েছে। কিন্তু হঠাৎ করে মুখমণ্ডলে সমস্যা দেখা দেয়ায় বাতিল করা হয়েছে তিনটি শো। চলতি সপ্তাহে তার যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে এবং কানাডার টরেন্টতো শো করার কথা ছিল। এছাড়া আগামী সপ্তাহে নিউ ইয়র্ক এবং লস অ্যাঞ্জেলেসে কনসার্ট করারও কথা ছিল।