কাহালুতে কৃষক লীগের আনন্দ র‌্যালি অনুষ্ঠিত

65
সারাদেশে ধান চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় প্রধানমন্ত্রী কৃষকরতœ শেখ হাসিনা ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপিকে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়ে মঙ্গলবার বিকেলে কাহালু উপজেলা কৃষক লীগের উদ্যোগে একটি আনন্দ র‌্যালি বের হয়। ছবি-মামুন

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): বগুড়ার কাহালু উপজেলা কৃষক লীগের উদ্যোগে আনন্দ র‌্যালি করা হয়েছে। সারাদেশে ধান চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় প্রধানমন্ত্রী কৃষকরতœ শেখ হাসিনা ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপিকে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়ে এই র‌্যালি অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেলে দলীয় কার্যালয়ে হতে র‌্যালিটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদে চত্বরে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন নেতারা। এরপর এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

কাহালু উপজেলা কৃষক লীগের সভাপতি মো. আবুল কালাম আজাদের সভাপেিত্ব এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া কৃষক লীগ সাংগঠনিক সম্পাদক ও দায়িত্বপ্রাপ্ত নেতা আখতারুজ্জামান তুষার। উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক অঞ্জন কুমারের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা কৃষক প্রচার সম্পাদক মাহমুদ খান ডন,

কৃষি ও ফলজ বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন, উপজেলা কৃষক লীগ নেতা শফিউল্লা লোটাস, সুমন দাস, শফিকুল, আব্দুল কাদেও, জালাল উদ্দিন, ড. এম এ কাদের, আব্দুল খালেক, আব্দুস সালাম, মোমেন, বকুল হোসেন, মোখলেছার রহমান, সাইফুল, আবুল হোসেন, মোহাম্মদ, কালিপদ, সাইদুল প্রমুখ।