কুমিড়া গ্রামের শিক্ষিত যুব সমাজের উদ্যোগে রোজাদার ব্যক্তিদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

97

সুপ্রভাত বগুড়া (আবুল কালাম আজাদ, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের কুমিড়া গ্রামের যুব সমাজের উদ্যোগে রোজাদার ব্যক্তিদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

কুমিড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন কুমিড়া পন্ডিতপুকুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ শহিদুল ইসলাম।

সার্বিক তত্তাবধানে ও ঈদ সামগ্রী বিতরণে সম্পূর্ণ অর্থায়নে কুমিড়া গ্রামের দরিদ্র ও অসহায় মানুষের কল্যাণে উপস্থিত ছিলেন, কুমিড়া পন্ডিতপুকুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সাধারণ সম্পাদক, গভীর নলকূপ মালিক সমিতি, নন্দীগ্রাম, বগুড়া, জনাব মোঃ আব্দুল খালেক।

সহকারী শিক্ষক মোঃ আব্দুল খালেক বলেন, সমস্ত প্রশংসা সেই মহান রাব্বুল আলামিন এর দরবারে, যিনি আমাকে মানব কল্যাণের ন্যায় এমন মহৎ কাজে মানুষদের পাশে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছেন। আমি জীবনের শেষ দিন পর্যন্ত কুমিড়া গ্রামসহ সকল মানুষের বিপদাপদে সর্বস্থায় পাশে থাকতে চাই।

সবাই সুস্থ থাকবেন, নিরাপদে থাকবেন। পরিশেষে নিজের জন্য দো’আ চেয়ে এবং সকলের কল্যাণ কামনা করে বক্তব্য শেষ করেন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিড়া গ্রামের প্রধানবর্গ।

কুমিড়া শিক্ষিত যুব সমাজের পক্ষে সার্বিক পরিচালনার দায়িত্বে ছিলেন সিরাজগঞ্জ রয়হাটি সুন্নাতিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক জনাব মাওলানা মোঃ আব্দুল মতিন। উক্ত অনুষ্ঠানে উপস্থাপকের ভূমিকা পালন করেন জনাব মোঃ সিহাব হোসেন।

তিনি উপস্থিত মানুষকে লক্ষ্য করে বলেন, আমরা কুমিড়া গ্রামের যুব সমাজ সাধারণ মানুষের পাশে আছি এবং থাকবো। এ সময় তিনি গ্রামের সকল মানুষকে সকল ভালো কাজে অনুপ্রেরণা ও পাশে থাকার আহ্বান জানান।

উক্ত অনুষ্ঠানে পরিচালনা পর্ষদের দায়িত্বে ছিলেন, আব্দুর রহিম, আব্দুল্লাহ্ আল বাশার, ইয়ারুল ইসলাম, হাবিবুর রহমান, আব্দুল্লাহ্ আল আতিক, সৌরভ, সাদিকুল ইসলাম, মেহেদি হাসান, ওমর ফারুক, কাওছার হাবীব, সৌরভ হাসান, মাহাবুর রহমান, মুজাহিদ, সৌমিক হাসান, অন্তর, লিমন হোসেন প্রমুখ।