ক্ষেতলালে সভাপতি নাদিম তালুকদার ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম

96

নিজস্ব প্রতিবেদক: ক্ষেতলাল উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম সভাপতি ও সিরাজুল ইসলাম সরদার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার ২৩ মার্চ দিনব্যাপী ক্ষেতলাল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও আ.লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। বিশেষ অতিথি ছিলেন, আ.লীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন ও বাংলাদেশ আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন। কাউন্সিলের উদ্বোধক ছিলেন জেলা আ.লীগের সভাপতি আরিফুর রহমান রকেট। এছাড়াও উপস্থিত ছিলেন, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য সামছুল আলম দুদু, জেলা আ.লীগের সম্পাদক জাকির হোসেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সোলায়মান আলী, এ্যাড. নিপেন্দ্রনাথ মন্ডল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক সুমন কুমার সাহা। সম্মেলনে সাংগঠনিক রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদার। সম্মেলনে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা, প্রথম অধিবেশ উপস্থাপনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম, দ্বিতীয় অধিবেশনে সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করেন।

সম্মেলনে যাদের নাম ঘোষণা হয়েছে সহ-সভাপতি মোফাজ্জল হোসেন, গোলাম মহিউদ্দীন, আব্দুল করিম খান, স্বপন কুমার, যুগ্ম- সাধারণ সম্পাদক হয়েছেন সিরাজুল ইসলাম বুলু, মোস্তাকিম মন্ডল, আব্দুল হান্নান মিঠু, সাংগঠনিক সম্পাদক মামুন আলী পাভেল, এ্যাড. এসএম মোরশেদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান, উপ প্রচার সম্পাদক মাজহারুল ইসলাম, সদস্য আব্দুল মজিদ মোল্লা, গোলাম রাব্বানী। উক্ত সম্মেলনে কাউন্সিলার/ডেলিগেটসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সুপ্রভাত বগুড়া রাসেল আহমেদ