গণমাধ্যম সপ্তাহ স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান

74
গণমাধ্যম সপ্তাহ স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান

বুলবুল আহম্মেদ বুলু বদলগাছী (নওগাঁ): ৬ষ্ঠ জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে ১মে থেকে ৭মে জাতীয় গণমাধ্যম সপ্তাহ জাতীয় ভাবে পালনের দাবীতে বদলগাছীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) নওগাাঁর বদলগাছী শাখার পক্ষ থেকে বুধবার সকাল ১১টায় উপজেলা নিবার্হী কর্মকর্তা আলপনা ইয়াসমিন এর মাধ্যমে এ স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপিতে উল্লেখ করা হয়, গণমাধ্যম রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ।

দেশে বিভিন্ন পেশাজীবিদের জন্য নানামুখী সপ্তাহ এবং দিবস রয়েছে যা রাষ্ট্রীয় ভাবে উদযাপিত হয় কিন্তু সাংবাদিকদের জন্য এ রকম কোন কিছুই নেই। সাংবাদিকতা পেশা যুগপোযোগী , শক্তিশালী ও কার্যকর করার জন্য ১মে থেকে ৭মে জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালন করা প্রয়োজন।

উল্লেখ্য, ২০১৭ সাল থেকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সারাদেশে জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালন করে আসছে। অন্যান্য দিবসের ন্যায় গণমাধ্যম সপ্তাহ জাতীয় ভাবে পালনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয় স্মারকলিপিতে।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নওগাঁর বদলগাছী শাখার পক্ষ থেকে স্মারকলিপি প্রদান করেন কমিটির সভাপতি মোঃ এমদাদুল হক দুলু, সহসভাপতি ফজলে মওলা, সাধারণ সম্পাদক হাফিজার রহমান, কার্যকরী কমিটির সদস্য আবু জর গিফারী দপ্তর সম্পাদক , রানা হামিদ, অর্থ সাংগঠনিক সম্পাদক খালিদ হোসেন মিলু,অর্থ সম্পাদক বুলবুল আহমেদ বুলু প্রমূখ।