গাবতলী পৌর বিএনপি ও অঙ্গদলের প্রতিবাদসভা,পৌর অঙ্গদলের কর্মসুচি ঘোষনা

25
এমপিও ভুক্তির অযুহাতে বগুড়ার গাবতলীতে ২টি স্কুল থেকে শহিদ জিয়াউর রহমানের নাম মুছে ফেলায় এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন গাবতলী পৌর বিএনপি ও সকল সংগঠন। ছবি-দৌলত

অনতিবিলম্বে দুই শিক্ষা প্রতিষ্ঠানে শহিদ জিয়ার নাম পুনঃস্থাপন করনের দাবি :

সুপ্রভাত বগুড়া (দৌলত জামান): এমপিও ভুক্তির অযুহাতে বগুড়ার গাবতলীতে ২টি স্কুল থেকে শহিদ জিয়াউর রহমানের নাম মুছে ফেলায় এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন গাবতলী পৌর বিএনপি ও সকল সংগঠন।

আজ ১৪ জুন গাবতলী থানা বিএনপি কার্যালয়ে এক প্রতিবাদ সভার মাধ্যমে এই প্রতিবাদ জানানো হয়। প্রতিবাদ সভায় বলাহয় গাবতলী পৌরসভার ৫নং ওয়ার্ডে অবস্থিত শহিদ জিয়া উচ্চ বিদ্যালয় ও নেপালতলী ইউনিয়নের সুখানপুকুর ভুমি অফিসের উত্তর পাশ্বে অবস্থিত সুখানপুকুর শহিদ জিয়াউর রহমান বালিকা উচ্চ বিদ্যালয় এমপিও ভুক্তির অযুহাতে বর্তমান সরকার শহিদ জিয়ার নাম পরিবর্তন করে অন্য নাম রেখে এমপিও ভুক্ত করেন।

যা শহিদ জিয়াকে অবমাননার সামিল বলে নেতৃবৃন্দ আক্ষেপ করেন। অনতি বিরম্বে এই ২টি স্কুলে শহিদ জিয়াউর রহমানের নাম পুনঃস্থাপনের জন্য বর্তমান সরকারের প্রতি আহবান জানানো হয়।

পৌর বিএনপির আহবায়ক ডাঃ ছাবেদ আলীর সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিতির বক্তব্য রাখেন পৌর বিএনপির আহবায়ক কমিটির সন্মানিত ১নং সদস্য মেয়র মোঃ সাইফুল ইসলাম, এসময় পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সাহিদুল ইসলাম, সদস্য মতিউর রহমান মতি, নুরুজ্জামান সজল, এসকেন্দার আলী ময়না, কায়দুজ্জোহা টিপু, আবু হাসনাত শাহিন,

খোরশেদ আলম জুয়েল, কামরুল হাসান, কাউন্সিলর আব্দুল জলিল, বিএনপিনতো আব্দুল গফুর, আবু নাছের, পৌর যুবদলের আহবায়ক হারুন-অর-রশিদ হারুন, যুবলনেতা তরিকুল ইসলাম, আনোয়ার হোসেন, নুরুল্লাহ, তাজুল, দৌলত, নিপুল, সেলিম, মিঠু, সাব্বির, বাবু, রিপন,

ছাত্রদলনেতা আব্দুল গনি, হ্যাপি, আতিকুল, থানা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আব্দুল হক, সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল কনক, পৌর স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক আনিছার রহমানসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

২টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে শহিদ জিয়ার নাম মুছে ফেলার প্রতিবাদে ১৬ জুন পৌর যুবদল, ১৮ জুন পৌর ছাত্রদল ও ২০ পৌর শ্রমিকদল মানববন্ধন কর্মসুচি ঘোষনা করেছে।