গাবতলী মডেল থানার আয়োজনে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন বগুড়া’র মাননীয় পুলিশ সুপার

82

সুপ্রভাত বগুড়া (দৌলত): মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার” এই শ্লোগানকে সামনে রেখে, বগুড়া জেলা পুলিশ বগুড়ার তত্বাবধানে- সরকারী ত্রান মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সম্বলিত ব্যাগে এবং সহকারী পুলিশ সুপার বগুড়ার গাবতলী সার্কেল সাবিনা ইয়াসমিনের দিক নির্দেশনায়-

গাবতলী মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নুরুজ্জামানের বাস্তবায়ন ও আয়োজনে ১০মে রোববার বেলা ১১ টায় ৩শতাধিক করোনাভাইরাসের কারনে কর্মহীন সাধারন মানুষ ও অসহায় গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরনের উদ্বোধন করেন, বগুড়া পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভুইঞা।

সহকারী পুলিশ সুপার গাবতলী সার্কেল সাবিনা ইয়াসমিন জানান, গাবতলী মডেল থানা পুলিশ কর্তৃক উদ্ধারকৃত ২৭০০ কেজি চাল আদালতের অনুমতি সাপেক্ষে উপজেলার ১১ টি ইউনিয়ন থেকে বাছাইকৃত কর্মহীন অসহায় গরীবদের তালিকা তৈরী করে জনপ্রতি ১০ কেজি চাল, একটি মিষ্টি কুমড়া ও ২ কেজি আলু তালিকাভুক্তদের বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হয়।

গাবতলী মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নুরুজ্জামান জানান, গাবতলী মডেল থানা পুলিশ সবসময় অসহায় মানুষের পাশে আছে-থাকবে ও সকল প্রকার সাহায্য সহযোগীতা অব্যাহত রাখবে।

এসময় গাবতলী মডেল থানার ওসি তদন্ত আনোয়ার হোসেন, ওসি অপরেশন লাল মিয়া, বগুড়া ডিএসবি ইন্সপেক্টর আষিক ইকবালসহ গাবতলী মডেল থানার সকল অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।