ঘরে ঘরে সেবা পৌছে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে বগুড়া পৌরসভা কাউন্সিলর প্রার্থী আল-মামুনের গণসযোগ

143
ঘড়ে ঘড়ে সেবা পৌছে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে বগুড়া পৌরসভা কাউন্সিলর প্রার্থী আল-মামুনের গণসযোগ। ছবি-বুলবুল

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: এলাকার জনগনের ঘরে ঘরে সরকারী সেবাসমুহ পৌছে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগ করেছেন শাজাহানপুর উপজেলাধীন বগুড়া পৌরসভার ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী, বিশিষ্ট সমাজ সেবক ও পৌরসভা ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি আল মামুন আকন্দ।

গণসংযোগে তিনি মানুষের বাড়ি বাড়ি গিয়ে তাদের সমর্থন ও দোয়া কামনা করেন। এসময় তিনি বলেন, বিগত দিনে অনেক উন্নয়নের কথা বলা হরেও এ এলাকার লোকজন উন্নয়ন সেবা থেকে বঞ্চিত। তাই তিনি নির্বাচিত হলে এলাকার রাস্তাঘাট উন্নয়ন করবেন এবং গরীব অসহায় মানুসের মুখে হাসি ফুটাবেন।

তার জীবনের লক্ষ্য মানুষকে তার অধিকার থেকে বঞ্চিত না করা। এছাড়া গনসংযোগ কালে তিনি এলাকার রাস্তা-ঘাটে পথে প্রান্তরে মানুষের মাঝে কয়েক হাজার মাস্ক বিতরণ করেন। তার এ উদারতা ও ভালবাসা পেয়ে স্থানীয় ভোটারদের মাঝে নবচেতনা জাগ্রত হতে শুরু করেছে।

এসময় অন্যান্যের মধ্যে ছিলেন বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নুরনবী সরকার, সাবেক কাউন্সিলর সাফের উদ্দিন, জাতীয় পার্টি (জেপি) বগুড়া জেলা শাখার সভাপতি আবদুল মজিদ আকন্দ, বনানী ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মোঃ রুবেল খান, ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ডাঃ শহীদুল ইসলাম, জেলা ছাত্রলীগ নেতা স্বধীন সহ দলীয় নেতাকর্মী ও এলঅকার গণ্যমান্য লোকজন এই গণসংযোগে অংশ নেন।