বগুড়ায় চিহ্নিত মাদক সম্রাটদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

101
বগুড়ায় চিহ্নিত মাদক সম্রাটদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন। ছবি-হেলাল

সুপ্রভাত বগুড়া (আবু সাঈদ হেলাল): বগুড়া শহরের মালতিনগর দক্ষিন পাড়া ও চকলোকমান উত্তর পাড়ার চিহ্নিত মাদক সম্রাট সোহান, রাসেল, সাদ্দাম, জুয়েল, জাকির সুজন, মনিরসহ সকলেল গ্রেফতার ও শাস্তির দাবীতে মাদক বিরোধী মানববন্ধন করেছে এলাকাবাসীরা। বুধবার দুপুরে দক্ষিন মালীতনগর এলাকায় মাদক ও সন্ত্রাস নির্মূল কমিটির উদ্যোগে সচেতন এলাকাবাসীর আয়োজনে এই মানববন্ধন করা হয়।

মাদক ও সন্ত্রাস নির্মূল কমিটির আহ্বায়ক খায়রুল ইসলাম মুক্তির সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাজাহানপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব ভিপি এম সুলতান আহমেদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাজাহানপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মীরা, শাজাহানপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলী ইমাম ইনোকী, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও চিকাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল কাদির শিপন, ২১নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল কুদ্দুস ডিলু।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন মাদক ও সন্ত্রাস নির্মূল কমিটির যুগ্ম আহ্বায়ক শাকিল হাসান সঞ্চয়, মাহবুব আলম জিয়ন, সদস্য হাফিজুল ইসলাম তরুণ, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের শিক্ষক আব্দুর রহমান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি মতিয়ার রহমান বাবলু, মালতিনগর দক্ষিণপাড়া ওমান উত্তর পাড়া গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি আরিফুজ্জামান আরজু।