জয়পুরহাটে র‌্যাব সদস্য জাকিরের আত্মহত্যা !

86
জয়পুরহাটে র‌্যাব সদস্য জাকিরের আত্মহত্যা ! ছবি-এম রাসেল

সুপ্রভাত বগুড়া (এম রাসেল,আহমেদ জয়পুরহাট): রংপুরে জাকির হোসেন (২৭) নামে র‌্যাব-১৩ এর গোয়েন্দা শাখার এক সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার বেলা ১১টার দিকে নগরীর কলেজ রোড হাবিবনগর এলাকায় ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জাকির হোসেন জয়পুরহাট জেলার কালাই উপজেলার মূলগ্রামের রফিকুল আলমের ছেলে। স্থানীয় সূত্র জানায়, জাকির হোসেন কলেজ রোড হাবিবনগর এলাকার ভাড়া বাসায় স্ত্রীসহ বসবাস করতেন। শুক্রবার (১৯ জুন) সন্ধ্যার দিকে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয় তার।

এ ঘটনায় তার মামাশ্বশুর বাসায় এসে জাকির হোসেনের স্ত্রীকে নিয়ে তাদের বাড়ি চলে যান। স্ত্রী বাসা থেকে চলে যাওয়ার পর জাকির মানসিকভাবে ভেঙে পড়েন। পরে রাতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

বাসার মালিক হাফিজুর রহমান জানান, প্রায় ছয় মাস থেকে ওই দম্পতি বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। সকাল পর্যন্ত বাসায় কোনো সাড়া শব্দ না পেয়ে এবং ঘরের দরজা বন্ধ পাওয়ায় পুলিশকে খবর দেওয়া হয়।

খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ দরজা ভেঙে ভেতরে ঢুকে গলায় রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় জাকির হোসেনের মরদেহ উদ্ধার করে।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার পর তার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হতাশা থেকে তিনি আত্মহত্যা করেছেন।