জেল থেকে ছাড়া পেয়ে এবার করোনা আক্রান্ত হয়েছেন রোনালদিনহো !

78
জেল থেকে ছাড়া পেয়ে এবার করোনা আক্রান্ত হয়েছেন রোনালদিনহো

সুপ্রভাত বগুড়া (খেলা-ধুলা): জেল থেকে ছাড়া পাওয়ার খুব বেশিদিন হয়নি। এর মধ্যে আবারও বিপদ জুটলো রোনালদিনহোর। ব্রাজিলের কিংবদন্তি এই ফুটবলার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত হলেও তার শারীরিক অবস্থা ভালো আছে। করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি রোনালদিনহো নিজেই জানিয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে করোনায় আক্রান্ত হওয়া এবং নিজের শারীরিক অবস্থার কথা জানান রোনালদিনহো। ব্রাজিলের বিশ্বকাপজয়ী এই ফুটবলার জানিয়েছেন, বেলো হরিজন্তে অঞ্চলে আইসোলেশনে আছেন তিনি।

ভিডিও বার্তায় রোনালদিনহো বলেন, ‘একটি অনুষ্ঠানে অংশ নিতে কাল বেলো হরিজেন্তেতে এসে পৌঁছেছি। কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছি আমি। তবে ভালোই আছি, শরীরে কোনো উপসর্গ নেই। অনুষ্ঠানে পরেও অংশ নেওয়া যাবে, দ্রুতই একসঙ্গে হবো আবার।’

ব্রাজিলের হয়ে ৯৭টি আন্তর্জাতিক ম্যাচ খেলা রোনালদিনহোর বছরটা ভালো যাচ্ছে না। গত মার্চে জাল পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েন রোনালদিনহো ও তার ভাই রবার্তো। এক মাস কারাগারে থাকার পর এপ্রিল থেকে আসুনসিওনের একটি হোটেলে ভাইসহ বন্দি থাকেন রোনালদিনহো। গত আগস্টে মুক্তি পান তারা।

মুক্ত হওয়ার ফলে ভ্রমণে আর নিষেধাজ্ঞা নেই রোনালদিনহোর। যদিও কিছুটা নিয়মের বেড়াজালে থাকতে হবে ব্রাজিলের সাবেক এই তারকা ফুটবলারকে। আগামী এক বছরের মধ্যে স্থায়ী ঠিকানা পরিবর্তন করলে সেটা অবশ্যই প্যারাগুয়ের আইন সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানাতে হবে তাকে।