জয়পুরহাটে পিকআপ ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে নিহত ২ !

183
জয়পুরহাটে পিকআপ ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ! ছবি-রাসেল

এম রাসেল আহমেদ জয়পুরহাট: জয়পুরহাটে পিকআপ ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে জয়পুরহাট-আক্কেলপুর সড়কের দাদরা জন্তির মোড়ে এ দুর্ঘটনা ঘটে। বেলা সাড়ে তিনটায় চিকিৎসাধীন অবস্থায় তাঁরা মারা যান।

নিহত ব্যক্তিরা হলেন পিকআপের চালক মাহবুব হোসেন (৩৫) ও ভটভটির চালক আহাম্মদ আলী (৫০)। মাহবুবের বাড়ি নওগাঁর বদলগাছি উপজেলার দেউকুড়ি গ্রামে। আহাম্মদের বাড়ি জয়পুরহাটের আক্কেলপুর পৌর শহরের হাস্তাবসন্তপুর মহল্লায়। তিনি আক্কেলপুর রেলস্টেশন সড়কে ভাঙারির দোকান করতেন। পাশাপাশি ভটভটি চালাতেন।

জয়পুরহাট সদর থানার পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভাঙারি জিনিসপত্র বোঝাই করে ভটভটি নিয়ে আহাম্মদ আলী জয়পুরহাট যাচ্ছিলেন। ভটভটিটি জয়পুরহাট-আক্কেলপুর সড়কের দাদড়া জন্তির মোড়ে পৌঁছালে একটি পিকআপের সঙ্গে এটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের চালক মাহবুব ও ভটভটির চালক আহাম্মদ আলী গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে আধুনিক জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানকার চিকিৎসকেরা আহাম্মদ আলীকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে তিনটায় পিকআপের চালক মো. মাহবুব হোসেনও মারা যায়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান বলেন, পিকআপ ও ভটভটির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় দুই চালক মারা গেছেন। ভটভটি চালকের লাশ স্বজনেরা বাড়িতে নিয়ে গেছেন। পিকআপের চালকের লাশ হাসপাতালের মর্গে রয়েছে।