জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২,আহত ৫ !

160
জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২,আহত ৫ ! ছবি-রাসেল

সুপ্রভাত বগুড়া (এম রাসেল আহমেদ জয়পুরহাট): জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় এক কৃষকসহ দু’জনের মৃত্যু ও শিশুসহ পাঁচজন আহত হয়েছে। আহতদের জয়পুরহাট ও বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার সকালে ও দুপরেরদিকে জয়পুরহাট পল্লীবিদ্যুৎ ও আক্কেলপুরের পূর্ণ গোপীনাথপুর এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো ক্ষেতলাল উপজেলার রসুলপুর গ্রামের কৃষক দুকা চাকী এবং নিহত অন্য যুবকের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়,বুধবার সকালে সব্জি বিক্রির উদ্দেশ্যে অটোভ্যানে করে আক্কেলপুরে যাওয়ার পথে পূর্ণগোপীনাথপুর এলাকায় বিপরীতগামী ট্রাকের ধাক্কায় কৃষক দুকা চাকী ও তার ছেলে দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলেই দুকা চাকী নিহত ও ছেলে সুধা চাকী গুরুতর আহত হয়। পরে আহতকে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

অন্যদিকে জয়পুরহাট সদরের পল্লীবিদ্যুত এলাকায় ট্রাক ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত এক যুবক নিহত এবং শিশু ও নারীসহ চারজন আহত হয়েছে। আহতরা হলেন,জয়পুরহাট পৌর সদরের বামনপুর চারমাথা মহল্লার জামাল উদ্দিন (৬০), মেয়ে মিম সুরাইয়া (২২) ও তিন বছরের নাতনি শিপা আখতার এবং কালাই উপজেলার মোলামগাড়ি বাজারের নৈশপ্রহরী মনছুর রহমান (৫০)।

তাদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ দুর্ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছে।