জয়পুরহাট করোনায় রেল কর্মচারীর মৃত্যু! স্টেশন লকডাউন 

84
সুপ্রভাত বগুড়া (এম রাসেল আহমেদ জয়পুরহাট): জয়পুরহাটের আক্কেলপুরে কর্মস্থলে মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নূরে নিয়ামত আলী (৩৮) নামের এক রেল কর্মচারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আক্কেলপুর রেল স্টেশনকে লক ডাউন ঘোষণা করেছেন রেল কর্তৃপক্ষ।
আক্কেলপুর রেলওয়ে স্টেশন মাষ্টার খাতিজা খাতুন জানিয়েছেন, আক্কেলপুর রেল স্টেশনের সিগ্যানাল খালাসী নূরে নিয়ামত আলী (৩৪) গত সপ্তাহের শেষ দিকে কর্মস্থলে কাজ করা অবস্থায় তার শরীরে জ্বর অনুভব করেন। জ্বরের সাথে ছিল করোনা উপসর্গ। কোন ভাবে তার জ্বর নিয়ন্ত্রিত হচ্ছিল না।
এমন অবস্থায় সহকর্মীরা তাকে গত সোমবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান, সেখানে তার নমুনা পরীক্ষা করলে গত মঙ্গলবার তার করোনা পজেটিভ ধরা পড়ে। দীর্ঘ এক সপ্তাহ করোনার সাথে যুদ্ধ করে বুধবার সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করায় পশ্চিমাঞ্চল রেল ওয়ের উর্দ্ধতন কর্তৃপক্ষ বৃহস্পতিবার (২৩ জুলাই) সকাল ৬টায় আক্কেলপুর রেল স্টেশন লক ডাউন ঘোষণা করেছেন বলেও নিশ্চিত করেন তিনি। আন্তনগর ট্রেন সমূহ আপ ডাউনে ২নং লাইনে যাত্রা বিরতি করছে।