ঝিনাইদহে আবেদীন ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্যদ্রব্য বিতরণ

166

সুপ্রভাত বগুড়া (রাসেল আহাম্মেদ, ঝিনাইদহ): ঝিনাইদহে করোনার প্রভাবে বিপাকে পড়া অসহায়, হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে শহরের পাগলাকানাই এলাকার হোয়ইট হাউজ ভবনের সামনে আবেদীন ফাউন্ডেশনের সভাপতি হালিমা আবেদীনের অর্থায়নে, সহযোগিতায় শহিদুল ইসলাম দুলাল, মোঃ আব্দুল মোত্তালেব, হাসানুজ্জামন, খোন্দকার মমিন, খোন্দকার মইন উদ্দিন,

আবেদীন ফাউন্ডেশেনর সহকারী পরিচালক সাংবাদিক জাহিদুর রহমান তারেক ও সাধারন সম্পাদক ও নির্বাহী পরিচালক আলিফ আবেদীন গুঞ্জন এর প্রচেষ্টায় ওই এলাকার ২ শতাধিক পরিবারে মাঝে এ ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

বিতরন কাজে সহযোগিতা করেন আবেদীন ফাউন্ডেশনের সহকারী পরিচালক সাইদুজ্জামান সুমন, সদস্য সোহেল রানা, হাসান হাফিজুর রহমান মুন্না, টুটুল হুসাইন, আশরাফুল ইসলাম শাকিল, নাহিদ হাসান বিজয়, আরিফ ইসলাম, মেহেদী সহ আরও কিছু সদস্য।

এসময় সামাজিক দুরত্ব বজায় রেখে আগতদের হাতে চাল, ডাল, আলু, তেল, চিনি, সেমাই, দুধসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়। আবেদীন ফাউন্ডশনের সভাপতি হালিমা আবেদীন বলেন, সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে থাকার ও ছবিতোলা বা ফটোসেশন বাদে ক্রান বিতারনের অনুরোধ জানান। 

পরবর্তীতে আরো ধাপে ধাপে খাদ্য সামগ্রী বিতরন করা হবে বলে জানান, আবেদীন ফাউন্ডেশনের সম্পাদক ও নির্বাহী পরিচালক সাংবাদিক আলিফ আবেদীন গুঞ্জন। ভয়াবহ করোনা সঙ্কটে এসব খাদ্য সামগ্রী পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন অসহায় মানুষ গুলো।