ঝিনাইদহে আলাদা সড়ক দুর্ঘটনায় ২জন নিহত, আহত ২ !

47
ঝিনাইদহে আলাদা সড়ক দুর্ঘটনায় ২জন নিহত, আহত ২ ! ছবি-রাসেল আহম্মেদ

সুপ্রভাত বগুড়া (রাসেল আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি): ঝিনাইদহের শৈলকুপায় আলাদা সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ২ জন। শুক্রবার বিকেলে শৈলকুপার দুধসর ও চড়িয়ারবিল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো-শৈলকুপা উপজেলার বারইপাড়া গ্রামের বাবর আলীর ছেলে হান্নান মিয়া (২৮) ও চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ঘোষবিলা গ্রামের ফিরোজ বিশ্বাসের ছেলে সজিব হোসেন (১৯)।

শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, ঝিনাইদহ থেকে কুষ্টিয়া গামী একটি ট্রাক শৈলকুপা উপজেলার দুধসর নাম স্থানে পৌঁছালে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ট্রাক চালক হান্নান নিহত হয়। আহত হয় আরো দু’জন।

আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে বিকেলে খুলনা থেকে কুষ্টিয়াগামী গড়াই পরিবহণের একটি বাস চড়িয়ারবিল নামক স্থানে পৌঁছালে অপর দিক থেকে আসা একটি মোটর সাইকেলের সাথে সংঘর্ষ এড়াতে নিয়ন্ত্রন হারিয়ে ফেলে।

সেসময় বাস থেকে ছিটকে পড়ে সজিব হোসেন গুরুতর আহত হয়। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।