ঝিনাইদহ পুলিশের দুটি পৃথক অভিযানে মাদক সেবন ও বিক্রেতাসহ গ্রেপ্তার-৬

26
ঝিনাইদহ পুলিশের দুটি পৃথক অভিযানে মাদক সেবন ও বিক্রেতাসহ গ্রেপ্তার-৬। ছবি-রাসেল
সুপ্রভাত বগুড়া (রাসেল আহাম্মেদ ঝিনাইদহ): ঝিনাইদহ সদর থানা পুলিশ ও ডিবি পুলিশের পৃথক দুটি অভিযানে গাঁজা সেবন ও বিক্রেতাসহ মোট ছয় জনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাতে শহরকেন্দ্রিক বিভিন্ন এলাকা থেকে এদেরকে গ্রেফতার করা হয়।
ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, ঝিনাইদহ পৌর এলাকার মুরারীদহ গ্রামের মিয়ার দালান নামক স্থানে কয়েকজন কলেজ পড়ুয়া যুবক গাঁজা সেবন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই ইকবালের নেতৃত্বে সেখানে কয়েকজন পুলিশকে অভিযানে পাঠানো হয়। এ সময় গাজা সেবন করা অবস্থায়,৫ জনকে কে আটক করে পুলিশ।
আটককৃতরা হলো, ঝিনাইদহের খাজুরা চানপাড়া এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে সবুজ (২০), একই এলাকার মোশারফ মন্ডল এর ছেলে আব্দুল্লাহ (২১), আরাপপুর জামতলা এলাকার ফরিদ উদ্দিনের ছেলে মোঃ কাজল হোসেন (২১), আরাপপুর বিশ্বাসপাড়া এলাকার কামাল হোসেনের ছেলে অনন্ত হোসেন (১৮), একই এলাকার মোহন বিশ্বাসের ছেলে দিপু বিশ্বাস (২১)।
এদের প্রত্যেককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তিন মাসের কারাদণ্ড ও একশত টাকা জরিমানা করা হয়েছে।
অন্যদিকে ঝিনাইদহ ডিবি পুলিশের এসআই আলীমের নেতৃত্বে অভিযান চালিয়ে, আরাপপুর পশ্চিমপাড়ার মৃত: গফুর মণ্ডলের ছেলে মোহাম্মদ রমজান মন্ডল (৪২) কে গাজা সেবন করা অবস্থায় আটক করা হয়।
মোঃ রমজান মন্ডল এর গাঁজা বিক্রির অভিযোগ ও একই অভিযোগে পূর্বে মামলা থাকায় ভ্রাম্যমাণ আদালত তাকে এক বছরের কারাদণ্ড ও একশত টাকা জরিমানা করেন। এ দুটি অভিযানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন ঝিনাইদহ জেলা প্রশাসনের সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিন্নাতুল ইসলাম।