ঝিনাইদহ মধুহাটি ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ

46
সুপ্রভাত বগুড়া (রাসেল আহাম্মেদ ,ঝিনাইদহ): ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নে সকল দু:স্থ্য ও অতি দরিদ্র গরীব খেটে খাওয়া জনগণের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে । আজ বুধবার সকালে উপজেলার মধুহাটি ইউনিয়নে  এ বিতরণ কার্য্যক্রম অনুষ্ঠিত হয় ইউনিয়ন পরিষদের কার্য্যালয়ে।
সাধারণ মানুষ তাদের কাছে পৌছে যাওয়া ভিজিএফ কার্ড প্রাপ্তির মাধ্যমে বুধবার  সকাল থেকে ইউনিয়ন পরিষদে সামনে লাইন ধরে দাড়িয়ে সুশৃঙ্খলার সাথে চাল গ্রহণ করেন। এসময় মধুহাটি ইউনিয়ন পরিষদে  ১৬৯০ জন হত-দরিদ্র দুস্থ পরিবারের মাঝে প্রতি কার্ড প্রতি  ১০ কেজি করে  ভিজিএফ চাল বিতরণ করেন।
সামাজিক দূরত্ব বজায় রেখে বুদবার (২৯ জুলাই)সকালে এ বিতরণের কাজ পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন, মধুহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  ফারুক আহাম্মেদ জুয়েল    ইউপি সচিব নাসির মিয়া,ট্যাগ অফিসার  ইকবাল আহাম্মেদ, যুবলীগ নেতা শাহলম মিয়া,মধুহাটি কেম্পের এস আই আকতার মিয়া,  সকল ইউপি সদস্য ও সংরক্ষিত আসনের মহিলা সদস্য।
এছাড়াও সেখানে পুলিশ সদস্য,  গ্রাম পুলিশ, এবং এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় চেয়ারম্যান ফারুক আহাম্মেদ জুয়েল   সকল উপস্থিত জনগনের প্রতি পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা বিনিময় ও সকলের মঙ্গল কামনা করেন।