ঝিনাইদহ শৈলকুপায় স্বামী স্ত্রীর একসাথে বিষপানে আত্মহত্যার চেষ্টা স্বামীর মৃত্যু !

26

সুপ্রভাত বগুড়া (রাসেল আহাম্মেদ,ঝিনাইদহ): ঝিনাইদহের শৈলকুপায় আত্মহত্যার উদ্দেশ্যে স্বামী স্ত্রীর এক সাথে বিষপানের ঘটনা ঘটেছে। ঘটনাটি শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার পৌর এলাকার বালিয়াডাঙ্গা গ্রামে।

এ ঘটনায় স্বামী সাইফুল ইসলাম (৬৫) মারা গেলেও স্ত্রী লাইলী (৫০) শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। সাইফুল ইসলাম মাগুরার শ্রীপুর উপজেলার ছাচিলাপুর গ্রামের মৃত মইজউদ্দিন শেখের ছেলে।

বৈবাহিক সূত্রে তিনি বালিয়াডাঙ্গা গ্রামে গত ৪০ বছর যাবৎ বসবাস করছিলেন। সাইফুল ইসলামের মেয়ে মেরিনা খাতুন জানান, প্রায়ই তার মায়ের সাথে বাবার পারিপারিক কলহ লেগেই থাকতো। শুক্রবার রাতেও একই ঘটনা ঘটে।

এরই সূত্রধরে অভিমানে তার বাবা রাত ১০টার দিকে বিষপান করলে তার দেখাদেখি তার মাও একই কাজ করে। পরে ঘটনাটি জানাজানি হলে প্রতিবেশীরা উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বিষমুক্ত করা অবস্থায় রাত ১২টায় বাবা মারা যায় এবং মা হাসপাতালে চিকিৎসাধিন।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, পৌর এলাকায় বৃদ্ধ এক দম্পতির একসাথে বিষপানের ঘটনায় স্বামীর মৃত্যু হয়েছে ও স্ত্রী হাসপাতালে চিকিৎসাধিন আছেন বালে তিনি জানান।