ঝিনাইদহ শৈলকুপায় ৭ বছরের শিশু ধর্ষক হাফেজ রানা গ্রেফতার

49
ঝিনাইদহ শৈলকুপায় ৭ বছরের শিশু ধর্ষক হাফেজ রানা গ্রেফতার। ছবি-রাসেল
সুপ্রভাত বগুড়া (রাসেল আহাম্মেদ ঝিনাইদহ): ঝিনাইদহের শৈলকুপায় ৩য় শ্রেণীর এক শিশু(৭) শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় ৩দিন পর পলাতক ধর্ষক হাফেজ ইয়াসিন হোসেন রানা (২০) কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৭ জুলাই) সকালে এসআই শাখাওয়াত হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে কালিগঞ্জ উপজেলার কুলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।
ধর্ষক রানা উপজেলার নিত্যানন্দপুর ইউনিয়নের নিজ পলাশী গ্রামের কুদ্দুস হোসেনের ছেলে। ধর্ষক ও ধর্ষণের শিকার শিশুটি সম্পর্কে চাচতো চাচাতো ভাইবোন। জানা যায়, ১৩ জুলাই (মঙ্গলবার) দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রতিবেশী চাচাতো ভাই হাফেজ রানা ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় শিশুটিকে পাশবিক নির্যাতন করে। শিশুটির চিৎকারে ধর্ষক পালিয়ে গেলে আশপাশের লোকজন তাকে রক্তাত্ত অবস্থায় উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে যায়।
সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ৭ বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলার একমাত্র আসামী ধর্ষক রানাকে গ্রেফতার করছে পুলিশ। আগামীকাল সকালে আসামীকে আদালতে প্রেরণ করা হবে।