ঝিনাইদহ সাধুহাটিতে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন

27
ঝিনাইদহ সাধুহাটিতে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন। ছবি-রাসেল

সুপ্রভাত বগুড়া (রাসেল আহাম্মেদ ঝিনাইদহ): “মুজিববর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার” এ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহের সাধুহাটি ইউনিয়নে বিট পুলিশ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকাল ৫.০০ টায়, সাধুহাটি বাজারে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করেন ঝিনাইদহ সদর থানার ওসি মোঃ মিজানুর রহমান। উদ্বোধন শেষে সারাদেশে করোনায় পুলিশ সদস্যসহ যারা মারা গেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সাধুহাটি ইউনিয়ন চেয়ারম্যান কাজী নাজির উদ্দীন, ডাকবাংলা ক্যাম্প ইনচার্জ ও সাধুহাটি বিট অফিসার, শেখ মোঃ বিল্লাল হোসেন ও সহকারী বিট অফিসার এএসাই রামপ্রসাদ। এছাড়াও উপস্থিত ছিলেন, বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ সহ সুশীল সমাজের প্রতিনিধিরা।

ওসি মিজানুর রহমান তার বক্তব্যে বলেন, অপরাধ দমন এবং পুলিশী সেবা বাড়িতে বাড়িতে পৌছে দেওয়ার লক্ষ্যে বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে। জনগন দ্রুত যেন পুলিশী সেবা পায় এবং অপরাধ দমন ও আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতেই এটি চালু করা হয়েছে।

তিনি সাধুহাটি এলাকাবাসীকে বলেন, আপনাদের যেকোনো সমস্যার সমাধানের জন্য আপনারা এই বিট পুলিশ কার্যালয়ে আসবেন তাহলে কোনো প্রকার হয়রানি ছাড়াই আপনারা আপনাদের কাঙ্ক্ষিত সেবা পাবেন।

তিনি আরও বলেন, পূর্বের এসআই মোখলেসুর রহমান আপনাদের যেমন সেবা দিয়েছেন বর্তমান নতুন এসআই মোঃ বিল্লাল হোসেনও আপনাদের একইরকম সেবা দেবে। আপনারা পুলিশ কে সহযোগিতা করলে আপনাদের এলাকা সুরক্ষিত থাকবে। জেলার ৬টি উপজেলায় মোট ৮৫টি বিট পুলিশিং কার্যালয় থাকবে।