টিম ডিবি বগুড়ার মাদকবিরোধী অভিযানে ৫০০ পিস ইয়াবা, ৫০০ গ্রাম গাঁজা এবং ৪ গ্রাম হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

100
টিম ডিবি বগুড়ার মাদকবিরোধী অভিযানে ৫০০ পিস ইয়াবা, ৫০০ গ্রাম গাঁজা এবং ৪ গ্রাম হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার। ছবি-আকাশ

অপ্রতিরোধ্য টিম ডিবি বগুড়া :

স্টাফ রিপোর্টার : ডিবি বগুড়ার তিনটি পৃথক টিম বগুড়ার সদর, সারিয়াকান্দি ও গাবতলী থানা এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৫০০ পিচ ইয়াবা, ৫০০ গ্রাম গাঁজা এবং ৪ গ্রাম হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
ডিবি বগুড়ার একটি টিম গতকাল ২৫/০৭/২০২০ ইং তারিখ রাত্রি ১৯.৪৫ ঘটিকার সময় বগুড়ার সদর থানাধীন তিনমাথা রেলগেট হইতে ৫০০ পিচ ইয়াবাসহ আসামী ১. মোঃ আলামিন(৩০), পিতা-মৃত আবুল হোসেন, সাং-সিন্দুরাইল পশ্চিমপাড়া, থানা-কাহালু, জেলা-বগুড়াকে গ্রেফতার করে।
অপর একটি টিম একই তারিখ ১৮.০০ ঘটিকার সময় বগুড়ার সারিয়াকান্দি থানাধীন আন্দরবাড়ী পাবলিক মাঠ থেকে   ৫০০ গ্রাম গাঁজাসহ আসামী ১. মোঃ মাহিদুল ইসলাম(৪৬), পিতা-মৃত জহুরুল সরদার, সাং-রামকৃষ্ণপুর দেউলি, ২. মোঃ রাকিব হোসেন(২০), পিতা-মোঃ সুরুজ্জামান, ৩. মোঃ মাসুম মিয়া(২২), পিতা-মোঃ আলতাফ হোসেন, উভয় সাং-আন্দরবাড়ী, সকলের থানা-সারিয়াকান্দি, জেলা-বগুড়াদেরকে গ্রেফতার করে।
এছাড়া তৃতীয় একটি টিম আজ ২৬/০৭/২০২০ ইং তারিখ সকাল ১০.০০ ঘটিকার সময় গাবতলী থানাধীন উজগ্রাম বাজার হইতে ৪ গ্রাম হেরোইনসহ আসামী ১.তাজমিন রওশন সরকার ওরফে পান্না(৪০), পিতা-হাজী মোঃ তোবারক হোসেন, সাং-উজগ্রাম সরকারপাড়া, থানা-গাবতলী, জেলা-বগুড়াকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়ার সদর, সারিয়াকান্দি ও গাবতলী থানায় পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে। সম্মানিত আইজিপি স্যারের নির্দেশে পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদয়ের দিকনির্দেশনায় এবং ইনচার্জ গোয়েন্দা শাখা আসলাম আলীর নেতৃত্বে মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এ অভিযান চলবে।