ঠাকুরগাঁওয়ে ডিবি‘র অভিযানে ৪৫০ পিচ ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার !

86

সুপ্রভাত বগুড়া (আলমগীর ঠাকুরগাঁও প্রতিনিধি): ঠাকুরগাঁওয়ে ৪৫০ পিচ ইয়াবাসহ মোকসেদ আলী (৪৭) ও সাজু রানা (২৫) নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ। রবিবার (২৪ মে) ভোর রাতে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের বানিয়াবস্তি নামক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

মাদক কারবারি মোকসেদ বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের বানিয়াবস্তি এলাকার মৃত- মাহাতাব আলীর ছেলে ও সাজু রানা একই উপজেলার ঝিকড়া (দলুয়া) এলাকার মো: হাবিবর রহমানের ছেলে। তারা দুজনের এলাকার চিহ্নিত মাদক কারবারি।

৪৫০ পিচ ইয়াবাসহ দুই মাদক কারবারি আটকের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ডিবি পুলিশের ওসি মো: রফিকুল ইসলাম। ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ও মামলার বাদী রবিউল ইসলাম জানান, ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গতকাল শনিবার দিবাগত রাতে বালিয়াডাঙ্গী উপজেলায় অবস্থানকালে সোর্সের মাধ্যমে খবর পাওয়া যায়, উপজেলার বড় পলাশবাড়ী ইউুনিয়নের বানিয়াবস্তিতে দুই মাদক ব্যবসায়ী গোপনে ইয়াবা বিক্রি করছে।

এমন সংবাদ পেয়ে সেখানে সঙ্গীয় ‍ফোর্সসহ অভিযান চালালে মোকসেদ ও সাজু নামেদুই মাদক বিক্রেতাকে হাতেনাতে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশীকালে মোকসেদ এর কোমড় থেকে লুঙ্গিতে মোড়ানো অবস্থায় দুইটি প্যাকেটে চারশত পিচ ইয়াবা ও সাজুর প্যান্টের পকেট থেকে ৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

পরে তাদের আটক করে বালিয়াডাঙ্গী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তিনি আরও জানান, আটক আসামী মোকসেদ ও সাজু এলাকার চিহ্নিত মাদক কারবারি। তাদের বিরুদ্ধে বেশকটি মামলা আদালতে বিচারাধীন।