ঠাকুরগাঁওয়ে হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীসহ নতুন করে ৩ জন করোনা রোগী সনাক্ত

61

সুপ্রভাত বগুড়া (আলমগীর ঠাকুরগাঁও প্রতিনিধি): দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে গত ২৪ ঘন্টার করোনা ভাইরাস নমূনা পরীক্ষার প্রাপ্ত তথ্যে নতুন করে ঠাকুরগাঁওয়ের তিন উপজেলায় হাসপাতালের এক পরিচ্ছন্নতাকর্মীসহ মোট ৩ জন করোনা রোগী সনাক্ত হয়েছেন।

আক্রান্তরা হরিপুর, পীরগঞ্জ ও বালিয়াডাঙ্গীর বাসিন্দা। এদের মধ্যে একজন নারী ও ২ জন পুরুষ। বালিয়াডাঙ্গী উপজেলার দূওসুও ইউনিয়নে আক্রান্ত হয়েছেন ৩২ বছর বয়সী একজন নারী, পীরগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামে আক্রান্ত হয়েছেন ২২ বছর বয়সী এক যুবক। তারা দুজনেই ঢাকা ফেরত।

অপরদিকে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩২ বছর বয়সী একজন পরিচ্ছন্নতাকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার (১৫ মে) রাত সোয়া নয়টায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।তিনি বলেন, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত তথ্যে ঠাকুরগাঁওয়ে গত ২৪ ঘন্টায় এক পরিচ্ছন্নতাকর্মীসহ মোট তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে ঠাকুরগাঁওয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৮ জনে।

তবে এদের মধ্যে শিশুসহ ১৫ জন চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ী ফিরে গেছেন। বাকীদের হাপাতালের আইসোলেশনে রেখে চিকিৎসা প্রদান চলছে। এছাড়াও গত ২৪ ঘন্টায় নতুন করে ২৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুরে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।